পাকিস্তান সফরে যাওয়ার পক্ষেই টেনিস কর্তারা

মহেশ ভূপতি-সহ ভারতীয় খেলোয়াড়দের অনেকেরই পাকিস্তানে যেতে আপত্তি রয়েছে। তবে লিয়েন্ডার পেজ জানিয়েছেন তিনি খেলতে রাজি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৯ ০৪:২২
Share:

সংবর্ধনা: বিটিএ-র বার্ষিক পুরস্কার অনু‌ষ্ঠানে বিজয়ীরা। ছবি: সুদীপ্ত ভৌমিক

আসন্ন ডেভিস কাপে আন্তর্জাতিক টেনিস সংস্থা (আইটিএফ) যে সিদ্ধান্তই নিক, তার জন্য তৈরি ভারতীয় টেনিস সংস্থা (এআইটিএ)। শুক্রবার সল্টলেকে রাজ্য টেনিস সংস্থার (বিটিএ) একটি অনুষ্ঠানে এআইটিএ সচিব এবং বিটিএ প্রেসিডেন্ট হিরণ্ময় চট্টোপাধ্যায় বলেন, ‘‘৪-৫ নভেম্বর আইটিএফ পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখে জানাবে এই টাই নিরপেক্ষ কেন্দ্রে সরানো হবে কিনা। যে সিদ্ধান্ত নিক, আমরা তৈরি।’’

Advertisement

মহেশ ভূপতি-সহ ভারতীয় খেলোয়াড়দের অনেকেরই পাকিস্তানে যেতে আপত্তি রয়েছে। তবে লিয়েন্ডার পেজ জানিয়েছেন তিনি খেলতে রাজি। এই অবস্থায় এআইটিএ প্রয়োজন হলে লিয়েন্ডারের সঙ্গে দ্বিতীয় সারির দল পাঠাতেও তৈরি। ‘‘যদি আইটিএফ নিরপেক্ষ কেন্দ্রে এই টাই না দেয়, তা হলেও আমাদের দল পাঠাতে হবে। না হলে জরিমানা সঙ্গে অবনমনের শাস্তি দেওয়া হবে। তাতে খুব বড় ক্ষতি হয়ে যাবে,’’ বলেন এআইটিএ সচিব।

এ দিন, রাজ্যের টেনিস খেলোয়াড়, কোচ, অ্যাকাডেমিদের উৎসাহ দিতে বর্ষসেরা পুরস্কার অনুষ্ঠানের আয়োজন করেছিল বিটিএ। ছিলেন চুনী গোস্বামী, শ্যাম থাপার মতো প্রাক্তন ফুটবলারেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন