সিএবি

বোর্ডের কাছে বকেয়া টাকা চাইল সিএবি, লক্ষ্য ইনডোরের পরিকাঠামো উন্নতি

সোমবারই ইডেনে গার্ডেন্স ঘুরে দেখতে গিয়েছিলেন বোর্ড সচিব জয় শাহ এবং কোষাধ্যক্ষ অরুণ ধুমল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ১৮:৪১
Share:

জয় শাহ এবং অরুণ ধুমলের সঙ্গে অভিষেক ডালমিয়া। ছবি টুইটার

প্রাপ্য বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে আবেদন করলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া। ইনডোর পরিকাঠামো উন্নতির জন্য ইনফ্রাস্ট্রাকচার সাবসিডি স্কিমের আওতায় এই টাকা চেয়েছেন তিনি।

Advertisement

সোমবারই অসুস্থ বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে হাসপাতালে দেখা করে ফেরার পথে ইডেনে গার্ডেন্স ঘুরে দেখতে গিয়েছিলেন বোর্ড সচিব জয় শাহ এবং কোষাধ্যক্ষ অরুণ ধুমল। তাঁদের গোটা ইনডোর পরিকাঠামো ঘুরিয়ে দেখানোর পাশাপাশি অভিষেক জানান, পরিকাঠামো আরও উন্নত করার জন্য টাকা দরকার। তখনই সিএবি-র বকেয়া টাকা মেটানোর অনুরোধ করেন তিনি।

জয় এবং ধুমল ইনডোর ঘোরার পাশাপাশি গিয়েছিলেন সিএবি-র জিমেও। যে ভাবে গোটা ব্যাপারটি সাজিয়ে তোলা হয়েছে, তা দেখে দু’জনেই খুশি।

Advertisement

আরও খবর: আজ একদিনের ক্রিকেটের ৫০ বছর, তখনকার বিনোদন এখন লড়াই

আরও খবর: বাকি দুটো টেস্টে মল্লযুদ্ধ হবে, বলছেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার

অসুস্থ হয়ে পড়ার আগে গত সপ্তাহে বোর্ড সভাপতি সৌরভও এসেছিলেন ইডেনে। আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রস্তুতির ব্যাপারে অভিষেকের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাও হয় তাঁর। বাংলার কোচ অরুণ লালের থেকে দলের সম্পর্কে জেনে নেন সৌরভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন