Carlos Brathwaite

খেলার মাঝে তুমুল তর্ক ব্রাথওয়েট-সিমন্সের, ভাইরাল ভিডিয়ো

অষ্টম ওভারে ফাবিয়ান অ্যালেনের ডেলিভারিকে স্কোয়ারে ঠেলেছিলেন রামদিন। রান নেওয়া শেষ করার পর দু’জনে কথা বলতে এগিয়ে আসেন ক্রিজ ছেড়ে। প্যাট্রিয়ট অধিনায়ক ব্রাথওয়েট তখন বল ধরে রানআউট করার চেষ্টায় বেল ফেলে দেন।

Advertisement

সংবাদ সংস্থা

প্রভিডেন্স শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৯ ১২:৪৩
Share:

পরিস্থিতি সামলাতে উদ্যোগী আম্পায়ার। ছবি টুইটার থেকে নেওয়া।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তীব্র ঝামেলায় জড়ালেন ত্রিনবাগো নাইট রাইডার্সের লেন্ডল সিমন্স ও সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টসের অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট। আর সেই মুহূর্তের ভিডিয়ো নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে চর্চা।

Advertisement

প্রথমে ব্যাট করে সেন্ট কিটস নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে তুলেছিল ১২৫ রান। লরি ইভান্স করেছিলেন ৫৫। চার ওভারে মাত্র ১০ রান দিয়ে দুই উইকেট নেন সুনীল নারিন। জবাবে আট বল বাকি থাকতে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ত্রিনবাগো। লেন্ডল সিমন্সের ৪৭ বলে ৫১ রানই জয়ের ভিত গড়ে দেয়।

এই লেন্ডল সিমন্সের সঙ্গেই কথা-কাটাকাটিতে জড়িয়ে পড়েন ব্রাথওয়েট। তখন দীনেশ রামদিনের সঙ্গে ব্যাট করছিলেন সিমন্স। অষ্টম ওভারে ফাবিয়ান অ্যালেনের ডেলিভারিকে স্কোয়ারে ঠেলেছিলেন রামদিন। রান নেওয়া শেষ করার পর দু’জনে কথা বলতে এগিয়ে আসেন ক্রিজ ছেড়ে।

Advertisement

আরও পড়ুন: টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি শূন্য করার রেকর্ড করলেন পাক ক্রিকেটার

আরও পড়ুন: অশ্বিন-জাডেজা বনাম কুম্বলে-হরভজন, কোন জুটি বেশি সফল? কী বলছে রেকর্ড​

প্যাট্রিয়ট অধিনায়ক ব্রাথওয়েট তখন বল ধরে রানআউট করার চেষ্টায় বেল ফেলে দেন। আম্পায়ার অবশ্য তাঁর আবেদন নাকচ করে দেন। কিন্তু এরপর ব্রাথওয়েটের সঙ্গে উত্তপ্ত বাক্য-বিনিময় হয় সিমন্সের। পরিস্থিতি সামলাতে এগিয়ে আসেন আম্পায়াররা। দু’জনকে সরিয়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন