Sports News

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন ফিজিও চন্দ্রমোহন

মেয়াদ শেষ হওয়ার আগেই ব্রিটিশ ফিজিও ডিন কনওয়ের সঙ্গে চুক্তি বাতিল করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই মধ্যে নতুন ফিজিও নিয়োগও করেছে তারা। বাংলাদেশ জাতীয় দলের নতুন ফিজিও অস্ট্রেলীয় থিহান চন্দ্রমোহন। সোমবার এক বিজ্ঞপ্তিতে বিসিবি এ কথা জানিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৭ ১৯:৪৬
Share:

গলের পিচ দেখছেন বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহিম। ছবি: এএফপি।

মেয়াদ শেষ হওয়ার আগেই ব্রিটিশ ফিজিও ডিন কনওয়ের সঙ্গে চুক্তি বাতিল করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই মধ্যে নতুন ফিজিও নিয়োগও করেছে তারা। বাংলাদেশ জাতীয় দলের নতুন ফিজিও অস্ট্রেলীয় থিহান চন্দ্রমোহন। সোমবার এক বিজ্ঞপ্তিতে বিসিবি এ কথা জানিয়েছে। ৩৭ বছর বয়সী চন্দ্রমোহন শ্রীলঙ্কা সফর থেকেই দায়িত্ব পালন করবেন। এ দিনই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা তাঁর।

Advertisement

আরও খবর: পয়া মাঠ গল, প্রথম টেস্টে আত্মবিশ্বাসী বাংলাদেশ

Advertisement

চন্দ্রমোহন কাউন্টি দল হ্যাম্পশায়ার-সহ অস্ট্রেলিয়ার বিভিন্ন ক্লাব দলের সঙ্গে ফিজিও হিসেবে কাজ করছেন। ডিন কনওয়ের সঙ্গে চুক্তি বাতিল হওয়ার বিষয়টি প্রকাশ না করলেও বিসিবি-র একটি একটি সূত্র জানিয়েছে, টাকাপয়সা সংক্রান্ত জটিলতা নিয়েই তাঁর সঙ্গে বোর্ডের দূরত্ব বাড়ে। আর সে কারণে শ্রীলঙ্কা সফরে যেতে চাননি এই ইংলিশ ফিজিও। কাজেই সম্পর্ক ছিন্ন হয়। অবশ্য ডিন কনওয়ের সঙ্গে ২০১৯ সাল পর্যন্ত চুক্তি ছিল। গত বছরের নভেম্বরে টাইগারদের ফিজিও হিসেবে নিয়োগপত্র পেয়েছিলেন কনওয়ে। এ বছরের শুরুতে নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতি ক্যাম্পে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি। দলের সঙ্গে নিউজিল্যান্ড ও ভারত সফেরেও ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন