Chris Gayle

টেস্ট ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিলেন ক্রিস গেল

শুধু টেস্টই নয়, ২০১৫ সালের মার্চের পর থেকে ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে এক দিনের ম্যাচেও অংশ নেননি গেল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ২০:০৩
Share:

ফের এক বার এই ভঙ্গিতে গেলকে দেখার অপেক্ষায় ওয়েস্ট ইন্ডিজ সমর্থকেরা। ছবি: এএফপি।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বিবাদ থাকায় ২০১৪-এর পর টেস্ট ফর্ম্যাটে খেলতে দেখা যায়নি ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের তারকা ক্রিকেটার ক্রিস গেলকে। শুধু টেস্টই নয়, ২০১৫ সালের মার্চের পর থেকে ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে এক দিনের ম্যাচেও অংশ নেননি গেল।

Advertisement

আরও পড়ুন: শুভেচ্ছার জোয়াড়ে ভাসছেন সিন্ধু

আরও পড়ুন: ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে অস্থায়ী গ্যালারি ভেঙে আহত ৩

Advertisement

টেস্ট-ওয়ান ডে তে না খেললেও টি২০ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের হয়ে প্রতিনিধিত্ব করেছেন গেল। তবে, বোর্ড-ক্রিকেটার দ্বন্দ্ব মিটে যাওয়ায় ফের এক বার দেশের জার্সি গায়ে টেস্টে নামতে চলেছেন ক্রিস গেল। ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ ম্যাচের শেষে সেই রকমই ইঙ্গিত দিয়ে রাখলেন ৩৭ বছরের এই ক্যারিবিয়ান।

স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে গেল বলেন, “কিছু কিছু সময় টেস্ট ক্রিকেটকে মিস করি। আশাকরি আগামী বছর ফের এক বার টেস্ট খেলার চ্যালেঞ্জ নেব। দেখা যাক কী হয়।”

অন্য দিকে, এই মূহূর্তে তাঁর মূল লক্ষ্য ২০১৯ বিশ্বকাপ তাও জানা গেল। তিনি বলেন, “গত দু’বছরে আমি দেশের হয় ওডিআই খেলিনি। ফলে আসন্ন ওয়ান ডে গুলিতে ভাল খেলার জন্য মুখিয়ে আছি। আমার মূল লক্ষ্য ২০১৯ বিশ্বকাপে ভাল পারফর্ম করা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন