Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sports News

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে অস্থায়ী গ্যালারি ভেঙে আহত ৩ সমর্থক

ঘড়িতে তখন সময় সাড়ে ন’টা। ইংল্যান্ডের ব্যাটিং চলছিল। মাঠে উত্তর-পূর্ব কোণায় তৈরি হয়েছিল এই গ্যালারি। ডেইলি টেলিগ্রাফের রিপোর্ট অনুযায়ী একটা সময় সেই অস্থায়ী গ্যালারির একটা অংশ ধসে পড়ে।সেই ধসে পড়া গ্যালারির ধ্বংসস্তুপের মধ্যে পড়ে আহত হয়েছেন এক মহিলা সমর্থকও।

এই স্টেডিয়ামেই শনিবার ভেঙে পড়ে অস্থায়ী গ্যালারি। ছবি: এএফপি।

এই স্টেডিয়ামেই শনিবার ভেঙে পড়ে অস্থায়ী গ্যালারি। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৫৪
Share: Save:

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টি২০ ম্যাচে এমিরেটস রিভারসাইড স্টেডিয়ামে একটি অস্থায়ী স্ট্যান্ড তৈরি করা হয়েছিল। ম্যাচের মধ্যেই সেই গ্যালারির একটি অংশ ভেঙে পড়ে। তাতে তিনজন সমর্থক আহতও হন। বাকি ২০০জনকে অন্য গ্যালারিতে সরিয়ে নিয়ে যাওয়া হয় আশঙ্কায়। ঘটনাটি ঘটেছে ম্যাচের মাঝখানে। ঘড়িতে তখন সময় সাড়ে ন’টা। ইংল্যান্ডের ব্যাটিং চলছিল। মাঠে উত্তর-পূর্ব কোণায় তৈরি হয়েছিল এই গ্যালারি। ডেইলি টেলিগ্রাফের রিপোর্ট অনুযায়ী একটা সময় সেই অস্থায়ী গ্যালারির একটা অংশ ধসে পড়ে। সেই ধসে পড়া গ্যালারির ধ্বংসস্তুপের মধ্যে পড়ে আহত হয়েছেন এক মহিলা সমর্থকও।

আরও পড়ুন

প্রথমে ব্যাট করে শুরুটা ভাল হল না বিরাটদের, হাফ সেঞ্চুরি হার্দিকের

অসুস্থ স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছার বন্যায় ভাসলেন ধবন

এই ঘটনার পর ডারহাম কাউন্টি ক্রিকেট ক্লাবের তরফে জানানো হয়েছে, ‘‘এমিরেটস রিভারসাইডে সেই সময় দ্বিতীয় ইনিংসের খেলা চলছিল। তিন জন সমর্থক আহত হয়েছে। সঙ্গে সঙ্গে নিরাপত্তার কথা ভেবে পুরো গ্যালারিই খালি করে দেওয়া হয়। এই অস্থায়ী গ্যালারিটি এই স্টেডিয়ামে সময়ই থাকে। এই ম্যাচের এক সপ্তাহ আগেই তা দেখে সবুজ সঙ্কেতও দেওয়া হয়েছিল।’’ ১৯৯৫ এ এই স্টেডিয়াম শুরু হওয়ার পর থেকে এখানে ২৬টি আন্তর্জাতিক ম্যাচ খেলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE