Sports News

অফিসে উপস্থিতি কম, চাকরি গেল ফুটবলার সিকে বিনিথের

অনেক ফুটবলারই চাকরি করেন। কিন্তু নিয়মিত যাঁরা খেলেন তাঁরা অফিসে জান না। সে কারণে চাকরিও যায় না কারও। কিন্তু অফিসে উপস্থিতি না থাকায় এ বার চাকরি গেল ভারতীয় তথা বেঙ্গালুরু এফসি দলের মিডফিল্ডার সিকে বিনিথের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মে ২০১৭ ২৩:২৯
Share:

অনেক ফুটবলারই চাকরি করেন। কিন্তু নিয়মিত যাঁরা খেলেন তাঁরা অফিসে জান না। সে কারণে চাকরিও যায় না কারও। কিন্তু অফিসে উপস্থিতি না থাকায় এ বার চাকরি গেল ভারতীয় তথা বেঙ্গালুরু এফসি দলের মিডফিল্ডার সিকে বিনিথের। কেরলের ছেলে হওয়ায় সেখানেই চাকরিতে যোগ দিয়েছিলেন। তিরবনন্তপুরমের প্রিন্সিপাল অ্যাকাউন্টেন্ট জেনারেলের অফিসে অডিটর হিসেবে যোগ দিয়েছিলেন বিনিথ। কিন্তু চাকরি থেকে ছাটাই কার হল তাঁকে। কারণ হিসেবে দেখানো হয়েছে, তাঁর অনুপস্থিতিকে।

Advertisement

আরও থবর: কলকাতায় যুব বিশ্বকাপ ফুটবলের সিজন টিকিট ১২ ঘণ্টাতেই শেষ

বেঙ্গালুরুর ক্লাবে খেলায় তাঁর পক্ষে নিয়মিত অফিসে হাজিরা দেওয়া সম্ভব ছিল না। আই লিগ ক্লাব ছাড়াও ভারতীয় দল ও আইএসএল দলের হয়েও যখন খেলেছেন তখনও অনুশীলন ও ট্যুরে ব্যস্ত থাকতে হয়েছে তাঁকে। যে কারণে অফিসে হাজিরা দেওয়া সম্ভব হয়নি। চুক্তির ভিত্তিতে যোগ দেওয়ায় তাঁর চুক্তি আর বাড়ানো হয়নি। গত বছর ৬ মে চাকরিতে চার বছর পূর্ণ হয়েছে তাঁর। তার পর চুক্তির সময়সীমা বাড়ানো হয়েছিল। বিনিথ অবশ্য এখনও হাতে কিছু পাননি। তিনি জানিয়েছেন, তিনি ফুটবলের জন্যই এই চাকরি পেয়েছিলেন। আমার জন্য চাকরির থেকেও ফুটবলটা বেশি গুরুত্বপূর্ণ।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন