Commonwealth Games 2022

CWG 2022: কমনওয়েলথ গেমস শেষে নিখোঁজ পাকিস্তানের দুই বক্সার

খুঁজে পাওয়া যাচ্ছে না পাকিস্তানের দুই বক্সারকে। শ্রীলঙ্কার পর এ বার পাকিস্তান দলের খেলোয়াড়রা নিখোঁজ।

Advertisement

সংবাদ সংস্থা

বার্মিংহাম শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১০:০৫
Share:

—ফাইল চিত্র

কমনওয়েলথ গেমস শেষ হয়েছে সোমবার। তার পর থেকেই নিখোঁজ পাকিস্তানের দুই বক্সার। বুধবার এমনটাই জানিয়েছে সে দেশের জাতীয় বক্সিং সংস্থা।

Advertisement

পাকিস্তান বক্সিং সংস্থার সচিব নাসির টাং জানিয়েছেন সুলেমান বালোচ এবং নাজিরউল্লাহকে পাওয়া যাচ্ছে না। পাকিস্তান দল ইসলামাবাদের উদ্দেশে রওনা হওয়ার দু’ঘণ্টা আগে নিখোঁজ হয়ে যান তাঁরা। নাসির বলেন, “ফেডারেশনের যে কর্তারা বার্মিংহাম গিয়েছিলেন তাঁদের কাছেই ওই দুই বক্সারের পাসপোর্ট এবং যাবতীয় নথি রয়েছে।” দলের তরফে ইতিমধ্যেই ইংল্যান্ডে পাকিস্তানের দূতাবাসকে জানানো হয়েছে। তদন্তের জন্য পাকিস্তান অলিম্পিক্স সংস্থা চার জনের দল তৈরি করেছে।

এ বারের কমনওয়েলথ গেমসে বক্সিং থেকে কোনও পদক পায়নি পাকিস্তান। অন্য খেলাগুলিতে মোট আটটি পদক পেয়েছে তারা। পেয়েছে দু’টি সোনাও। ভারোত্তোলন এবং জ্যাভলিনে সোনা জিতেছে পাকিস্তান।

Advertisement

এর আগে শ্রীলঙ্কা দলের তিন সদস্য নিখোঁজ হয়ে গিয়েছিলেন কমনওয়েলথ গেমস থেকে। পরে তাঁদের মধ্যে দু’জনকে খুঁজে পাওয়া গিয়েছিল বলে জানা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন