SC East Bengal

East Bengal: প্রয়াত দুই প্রাক্তন ফুটবলার চিন্ময়, চ্যাপম্যানের স্মরণসভা ইস্টবেঙ্গল ক্লাবে

ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায়ের স্ত্রী-র হাতে তিন লক্ষ টাকা অনুদান তুলে দেওয়া হয়। প্রয়াত কার্লটন চাপম্যানের পরিবারের হাতেও সম পরিমাণ অনুদান পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৮
Share:

চিন্ময়, চ্যাপম্যানের মূর্তিতে মাল্যদান করছেন মেহতাব হোসেন। নিজস্ব চিত্র

বুধবার ইস্টবেঙ্গল ক্লাবে অনুষ্ঠিত হল প্রয়াত প্রাক্তন ফুটবলার চিন্ময় চট্টোপাধ্যায় এবং কার্লটন চাপম্যানের স্মরণসভা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায়ের স্ত্রী ও পুত্র। উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী শ্রী অরূপ বিশ্বাস, আইএফএ-র সভাপতি শ্রী অজিত বন্দ্যোপাধ্যায়, আইএফএ-র সচিব শ্রী জয়দীপ মুথতোপাধ্যায়, ইস্টবেঙ্গল ক্লাবের সভাপতি ডাঃ প্রণব দাসগুপ্ত, সচিব শ্রী কল্যাণ মজুমদার প্রমুখ। চিন্ময় এবং কার্লটনের প্রাক্তন সতীর্থরাও হাজির ছিলেন স্মরণসভায়।

Advertisement

ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে প্রয়াত চিন্ময় চট্টোপাধ্যায়ের স্ত্রী-র হাতে তিন লক্ষ টাকা অনুদান তুলে দেওয়া হয়। প্রয়াত কার্লটন চাপম্যানের পরিবারের হাতেও সম পরিমাণ অনুদান পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়। ক্রীড়ামন্ত্রী অরূপ, আইএফএ সভাপতি অজিত, সচিব জয়দীপরা স্মরণসভায় বক্তব্য রাখেন।

চিন্ময় এবং চ্যাপম্যানের স্মৃতিচারণ করেন প্রাক্তন ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্য, সুব্রত ভট্টাচার্য, মানস ভট্টাচার্য, বিদেশ বসু, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, রঞ্জিত মুখোপাধ্যায়, শ্যামল ঘোষ প্রমুখ। বক্তৃতার আগে প্রত্যেকেই দেশের অন্যতম সেরা দুই ফুটবলারের ছবির সামনে মাল্যদান করেন।

Advertisement

বক্তব্য রাখছেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। নিজস্ব চিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন