Sports News

হাতের লেখা বিশেষজ্ঞই জানিয়ে দেবেন সই আসলে কার?

ইস্টবেঙ্গলের সঙ্গে অবিনাশের চুক্তিপত্রের সই আদৌ অবিনাশের কি না তার জন্য তা পাঠানো হচ্ছে হাতের লেখা বিশেষজ্ঞের কাছে। তারাি বলে দেবে কে ঠিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৭ ১৯:৫৬
Share:

ইস্টবেঙ্গল জার্সিতে অবিনাশ রুইদাস। ছবি: সংগৃহীত।

অবিনাশ রুইদাসের চুক্তিপত্র পাঠানো হল ‘হ্যান্ড রাইটিং’ বিশেষজ্ঞের কাছে। ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে অবিনাশ বনাম ইস্টবেঙ্গলের দ্বন্দ্ব। মধ্যস্থতা করতে গিয়েও নাস্তানাবুদ অবস্থা আইএফএ-এর। কোনও ভাবেই ডেকে আনা যায়নি অবিনাশকে। যাতে বিরক্ত বাংলা ফুটবলের নিয়ামক সংস্থা। প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি থেকে সেই সমস্যা এর পর পাঠানো হয়েছিল শৃঙ্খলারক্ষা কমিটির কাছে। বৃহস্পতিবার সেই কমিটিই সিদ্ধান্ত নিল ইস্টবেঙ্গলের দেওয়া চুক্তিপত্র পাঠানো হবে ‘হ্যান্ড রাইটিং’ বিশেষজ্ঞের কাছে। কারণ অবিনাশ সেই চুক্তিপত্রে যে সই রয়েছে, সেটা তাঁর নয় বলে অস্বীকার করেছেন। এমন কী টোকেনও তাঁর কাছে নেই বলে দাবি করেছে।

Advertisement

আরও খবর: অবিনাশকে নিয়ে জট বাড়ছে

আরও খবর: এক্তিয়ার কার? অবিনাশকে নিয়ে বিতর্ক এ বার ফেডারেশনে

Advertisement

এখানেই শেষ নয়। আইএফএ সচিব স্পষ্ট জানিয়ে দিয়েছেন, স্নেহাশিস চক্রবর্তীর ঘটনা যে ভাবে দীর্ঘায়িত হয়েছিল অবিনাশের ক্ষেত্রে সেটা হবে না। তাই এমন কাউকে দায়িত্ব দেওয়া হবে যিনি আইনতভাবে অভিজ্ঞ। তবে তিনি কে সেটা জানতে এখনও জানা যায়নি। এ দিন অবিনাশের বিষয় নিয়েও গভর্নিং বডির মিটিংও ডেকেছিল আইএফএ। সেখানে সদস্যরা সকলেই যার যার নিজের মত জানান। কিন্তু এটা নিশ্চিত, যদি ‘হ্যান্ড রাইটিং’ বিশেষজ্ঞ জানিয়ে দেন চুক্তিতে সই অবিনাশেরই তা হলে তাঁকে ইস্টবেঙ্গলেই খেলতে হবে। অবিনাশ অবশ্য ইতিমধ্যেই আইএসএল-এ যোগ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন