বাদ শামি, কেদারকে নিয়ে তর্ক

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বাকি তিন ম্যাচের জন্য দল নির্বাচন হল বৃহস্পতিবার। সেই দলে মহম্মদ শামির সঙ্গে নিজের নাম দেখতে না পেয়ে অবাক কেদার। দল নির্বাচনের পরে তাঁকে সংবাদসংস্থা পিটিআই ফোন করলে কেদার জানান, তিনি দল নিয়ে কিছুই জানতেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৮ ০৪:১৪
Share:

কেদার যাদব।—ছবি পিটিআই

ভারতীয় ক্রিকেটে দল নির্বাচন নিয়ে বিতর্ক শেষ হওয়ার কোনও লক্ষণ নেই। এ বার কেদার যাদব আগুনে ঘি ঢাললেন।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বাকি তিন ম্যাচের জন্য দল নির্বাচন হল বৃহস্পতিবার। সেই দলে মহম্মদ শামির সঙ্গে নিজের নাম দেখতে না পেয়ে অবাক কেদার। দল নির্বাচনের পরে তাঁকে সংবাদসংস্থা পিটিআই ফোন করলে কেদার জানান, তিনি দল নিয়ে কিছুই জানতেন না। বলেন, ‘‘আমি কিছু জানি না। দেখা যাক কী হয়। আমাকে জানতে হবে, কেন আমি দলে নেই। হয়তো রঞ্জি ট্রফি খেলব।’’ এশিয়া কাপের সময় চোট পেয়েছিলেন কেদার। সেই চোট সারিয়ে এখন দেওধর ট্রফিতে খেলছেন। জাতীয় নির্বাচকদের সামনে তিনি ২৫ বলে ৪১ করেন এবং পাঁচ ওভার বলও করেন। তার পরেও বাকি তিন ম্যাচের জন্য জায়গা হয়নি।

রাতে কেদারের প্রশ্নের জবাব দিয়েছেন নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ। সংবাদ সংস্থাকে তিনি বলেন, ‘‘আমরা কেদারকে দলে নিইনি, কারণ ওর ফিটনেস সমস্যার একটা ইতিহাস রয়েছে। এর আগে ও সুস্থ হয়ে দলে ফিরে আসার পরে ফের চোট পেয়েছে। এশিয়া কাপে যা হল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন