Akshay Kumar

‘এখন থেকে তুমিই আমার সত্যিকারের হিরো’, অক্ষয়কে প্রশংসায় ভরিয়ে দিলেন হার্দিক

অক্ষয়কুমারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নেটাগরিকরা। এই সুরে গলা মিলিয়েছেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২০ ১১:২১
Share:

অক্ষয়কুমারকে সত্যিকারের হিরো বলেছেন হার্দিক পান্ড্য।

করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য শনিবার ২৫ কোটি টাকা দান করেছেন বলিউডি তারকা অক্ষয়কুমার। তাঁর এই উদ্যোগকে প্রশংসায় ভরিয়ে দিলেন জাতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য।

Advertisement

অক্ষয়কুমার লিখেছিলেন, “এটা হল সেই সময় যখন দেশবাসীর জীবন বাঁচানোই সবচেয়ে গুরুত্বপূর্ণ। তার জন্য কিছু করতেই হবে। সঞ্চয় থেকে ২৫ কোটি টাকা দিচ্ছি নরেন্দ্র মোদীজির পিএম-কেয়ারস ফান্ডে। চলুন, জীবন বাঁচাই। জান হ্যায় তো জাহান হ্যায়।”

অক্ষয়কুমারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নেটাগরিকরা। এই সুরে গলা মিলিয়েছেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। তিনি টুইট করেছেন, “এখন থেকে তুমিই আমার সত্যিকারের হিরো। শ্রদ্ধা এবং শুধুই শ্রদ্ধা।”

Advertisement

আরও পড়ুন: করোনা যুদ্ধে অর্থ সাহায্য, সুরেশ রায়নার প্রশংসায় প্রধানমন্ত্রী​

আরও পড়ুন: সচিন থেকে রোনাল্ডো... করোনা-যুদ্ধে কে কত টাকা দিলেন জেনে নিন

অক্ষয়ের এই উদ্যোগের প্রশংসা করেছেন তাঁর স্ত্রী টুইঙ্কল খান্নাও। টুইঙ্কল টুইট করেছেন, “অক্ষয় আমাকে গর্বিত করেছে। আমি জিজ্ঞাসা করেছিলাম যে, এটা বিশাল অঙ্কের টাকা। আমাদের তহবিল ভাঙতে হবে। ও তখন বলল, আমার একসময় কিছুই শেষ ছিল না। সেখান থেকে এই অবস্থায় এসেছি। যাঁদের কিছুই নেই, তাঁদের জন্য কিছু করার সুযোগ কী ভাবে ছেড়ে দিতে পারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন