Hima Das

করোনা যুদ্ধে এক মাসের বেতন দান হিমা দাসের

এর আগে ক্রীড়াবিদদের মধ্যে পিভি সিন্ধু, বজরং পুনিয়া, সৌরভ গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্তদের সাহায্যে এগিয়ে এসেছেন। এ বার হিমাও যোগ দিলেন এই তালিকায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ মার্চ ২০২০ ১২:২৩
Share:

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামিল হলেন হিমা দাস। — ফাইল চিত্র।

করোনাভাইারাসের বিরুদ্ধে লড়াইয়ে এক মাসের বেতন অসম সরকারকে দান করলেন তারকা অ্যাথলিট হিমা দাস

Advertisement

এশিয়ান গেমসে সোনা জিতেছেন হিমা। ৪০০ মিটারে অনূর্ধ্ব-২০ বিভাগে তিনি বিশ্বচ্যাম্পিয়নও। গুয়াহাটিতে ইন্ডিয়ান অয়েলে কাজ করেন তিনি। টুইটে তিনি জানিয়েছেন, “বন্ধুরা, এখন একত্রিত হওয়া দরকার। যাঁদের প্রয়োজন, তাঁদের পাশে থাকতে হবে। আমি এক মাসের বেতন অসম আরোগ্য নিধি অ্যাকাউন্টে অসম সরকারকে দান করছি। করোনায় আক্রান্তরা যাতে নিরাপদে থাকেন, সেটাই লক্ষ্য।” হিমার এই উদ্যোগকে সাধুবাদ দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু।

আরও পড়ুন: চহালের রেজাল্ট জানতে চাইলেন বাবা, উত্তরে পালিয়েই গেলেন লেগস্পিনার!​

Advertisement

আরও পড়ুন: করোনা-যুদ্ধ আমাদের কাছে বড় শিক্ষা, বলছেন কপিল দেব​

এর আগে ক্রীড়াবিদদের মধ্যে পিভি সিন্ধু, বজরং পুনিয়া, সৌরভ গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্তদের সাহায্যে এগিয়ে এসেছেন। এ বার হিমাও যোগ দিলেন এই তালিকায়। অসম ক্রিকেট সংস্থা আবার বর্ষাপাড়া স্টেডিয়ামকে কোয়রান্টিন কেন্দ্র হিসেবে ব্যবহার করার প্রস্তাব দিয়েছিল রাজ্য সরকারকে। যদিও অসমে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত কারও সন্ধান মেলেনি। তবে অসম সরকার কোনও ঝুঁকি না নিয়ে সতর্ক থাকছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন