Virat Kohli

করোনা যুদ্ধে অর্থ সাহায্য বিরাট-অনুষ্কার

করোনার বিরুদ্ধে ক্রমাগত একের পর এক পোস্ট করে চলেছেন কোহালি। দূরত্ব বজায় রেখে চলার আবেদন করেছেন বার বার। এ দিন তাঁরা আর্থিক সাহায্য করার কথাও জানিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মার্চ ২০২০ ১৪:৪৯
Share:

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সবাইকে এগিয়ে আসার আবেদন জানালেন বিরাট-অনুষ্কা। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য করার কথা জানালেন ভারত অধিনায়ক বিরাট কোহালিঅনুষ্কা শর্মা। সোমবার দু’জনে প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করার আবেদনও করেছেন সবার উদ্দেশে।

Advertisement

করোনার বিরুদ্ধে ক্রমাগত একের পর এক পোস্ট করে চলেছেন কোহালি। দূরত্ব বজায় রেখে চলার আবেদন করেছেন বার বার। এ দিন তাঁরা আর্থিক সাহায্য করার কথাও জানিয়েছেন পোস্টের মাধ্যমে। তবে ঠিক কত টাকা তাঁরা দু’জনে দিচ্ছেন, তার অঙ্ক জানাননি।

বিরাট বলেছেন, “অনুষ্কা ও আমি আর্থিক সাহায্য করছি প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে (মহারাষ্ট্র)। এত লোকের কষ্ট দেখে হৃদয় চুরমার হচ্ছে। আশা করছি, আমাদের এই সামান্য সাহায্য কোনও না কোনও ভাবে সহনাগরিকদের কষ্ট কমাতে সাহায্য করবে।”

Advertisement

আরও পড়ুন: বাতিলই হচ্ছে এ বারের আইপিএল?​

আরও পড়ুন: কেরিয়ারে এই উচ্চতায় পৌঁছবেন, সেটা নিজেই ভাবেননি ধোনি!

গত সপ্তাহে সচিন তেন্ডুলকর ৫০ লক্ষ টাকা দান করেছিলেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে। আর এক ক্রিকেটার সুরেশ রায়না দান করেছিলেন ৫২ লক্ষ টাকা। ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু, কুস্তিগির বজরং পুনিয়া, স্প্রিন্টার হিমা দাসও এগিয়ে এসেছেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ৫১ কোটি টাকা দিয়েছে ত্রাণ তহবিলে। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও ব্যক্তিগত ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন