PV Sindhu

করোনা-যুদ্ধে তেলঙ্গানা ও অন্ধ্রপ্রদেশ সরকারকে সম পরিমাণ অর্থ সাহায্য পিভি সিন্ধুর

ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। এই আবহে পিভি সিন্ধু মোট ১০ লক্ষ টাকা সমান ভাগে ভাগ করে দিয়েছেন তেলঙ্গানা ও অন্ধ্রপ্রদেশ সরকারকে। অর্থাৎ দুই রাজ্যই পেল ৫ লক্ষ টাকা করে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২০ ১৬:০৫
Share:

করোনার বিরুদ্ধে লড়াইয়ে ঘরে থাকার আবেদন সিন্ধুর। ছবি: এএফপি।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অর্থ সাহায্য করলেন পিভি সিন্ধু। তিনি মোট ১০ লক্ষ টাকা সমান ভাগে ভাগ করে দিয়েছেন তেলঙ্গানা ও অন্ধ্রপ্রদেশ সরকারকে। অর্থাৎ দুই রাজ্যই পেল ৫ লক্ষ টাকা করে।

Advertisement

বিশ্ব জুড়ে ক্রীড়াবিদরা এখন এগিয়ে আসছেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে। সেই তালিকায় যোগ দিলেন সিন্ধু। তিনি বৃহস্পতিবার টুইট করেছেন, “কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য আমি তেলঙ্গানা ও অন্ধ্রপ্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লক্ষ করে টাকা দান করলাম।”

আরও পড়ুন: বাগান করা থেকে বই পড়া... কী ভাবে সময় কাটাচ্ছে করোনা আতঙ্কে গৃহবন্দি বাংলার ক্রিকেটমহল​

Advertisement

আরও পড়ুন: পিছিয়ে গেল এশিয়া কাপের বৈঠক, চরম অনিশ্চিত টুর্নামেন্টের ভবিষ্যৎ​

এর আগে বুধবার টুইটারে এক ভিডিয়ো বার্তা দিয়েছিলেন সিন্ধু। তাতে বিশ্বচ্যাম্পিয়ন শাটলার বলেছিলেন, “পরিষ্কার থাকুন, নিরাপদে থাকুন। শুধু নিজের সুরক্ষা নয়, বাকি নাগরিকদের সুরক্ষার জন্যও সম্ভাব্য সব রকম ব্যবস্থা নিন। বাড়ির বাইরে বেরোবেন না। পরিস্থিতির গুরুত্ব উপলব্ধি করুন। আগামী কয়েক সপ্তাহ নিয়মবিধি মেনে চলুন।”

ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। এর মধ্যেই ২১ দিনের লকডাউনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। সবাইকে ঘরে থাকতে বলছে প্রশাসন। ক্রীড়ামহল এই পরামর্শই মেনে চলার আবেদন রেখেছে সাধারণ মানুষের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন