Sports News

বিরাটের শিক্ষক দিবসের টুইটে আপ্লুত পাকিস্তানের সমর্থকরা

ছবিতে দেখা যাচ্ছে বিরাট বসে রয়েছেন আর পিছনে লেখা রয়েছে একঝাঁক প্রাক্তন ক্রিকেটারদের নাম। সেই তালিকায় সচিন তেন্ডুলকর যে সবার উপরে থাকবেন সেটাই স্বাভাবিক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৪২
Share:

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

বিরাট কোহালির শিক্ষক দিবসের পোস্ট যত না ভারতীয়দের মনে দাগ কেটেছে তার থেকে অনেক বেশি আপ্লুত করেছে পাকিস্তানের ক্রিকেট সমর্থকদের। টুইটারে বিরাট যে ছবিটি পোস্ট করেছেন, সেই ছবিতে দেখা যাচ্ছে বিরাট বসে রয়েছেন আর পিছনে লেখা রয়েছে একঝাঁক প্রাক্তন ক্রিকেটারদের নাম। সেই তালিকায় সচিন তেন্ডুলকর যে সবার উপরে থাকবেন সেটাই স্বাভাবিক। সঙ্গে কপিল দেব, সহবাগ, সৌরভ, শন পোলক, রিচার্ডস, লারা কে নেই। কিন্তু পাকিস্তান সমর্থকদের আপ্লুত হওয়ার কারণ হল সেই তালিকায় জায়গা করে নিয়েছেন, ইমরান খান, জাভেদ মিয়াঁদাদ ও ইনজামাম উল হক। সেই পোস্টে বিরাট লেখেন, ‘‘বিশ্ব জুড়ে সব শিক্ষকদের বিশেষ করে যাঁরা ক্রিকেট বিশ্বের সবাইকে শিক্ষক দিবসের শুভেচ্ছা।’’

Advertisement

আরও পড়ুন

একদিনের দলে ফিরলেন শামি-উমেশ

Advertisement

সচিনের সব থেকে বড় ফ্যানকে খুঁজে পেলেন ব্রেট লি

উচ্ছ্বসিত পাকিস্তান ফ্যানরা কেউ লিখেছেন, ‘‘বর্তমান যুগের গ্রেট প্লেয়ারকে পাকিস্তানের তরফে সম্মান।’’ কেউ লিখেছেন, ‘‘অনেক ভালবাসা’’। কারও পোস্টে লেখা হয়েছে, ‘‘অসাধারণ ব্যাকড্রপ।’’ কেউ লিখেছেন, ‘‘কোহালি হল প্রতিভা মাঠের মধ্যেও মাঠের বাইরেও।’’ কেউ লেখেন, ‘‘অসাধারণ অভিব্যাক্তি।’’ এত কিছুর পরও কিন্তু একটা প্রশ্ন থেকেই যাচ্ছে, এই তালিকায় কোথাও কেন নেই অনিল কুম্বলে? জবাবও অবশ্য তৈরি, রবি শাস্ত্রীও কিন্তু নেই।

দেখুন টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন