VVS Laxman

সিডনি টেস্টে দারুণ পারফরম্যান্স নিয়ে ভারতীয় দলকে অভিনন্দন জানালেন অমিতাভ বচ্চন, সচিন, ভিভিএস, পন্টিং

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ১৭:২২
Share:

তৃতীয় টেস্ট ড্র করে সাজঘরে ফিরছেন অশ্বিন, হনুমা বিহারি

সিডনি টেস্টে ভারতের দাঁতে দাঁত চেপে লড়াইকে কুর্নিশ জানালেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্ট ড্র হওয়ার পরই টুইটারে ভারতীয় দলকে অভিনন্দন জানালেন তিনি। টুইটে তিনি বলেন, "দারুণ কঠিন অবস্থার মধ্যেও ভারতীয় দল ম্যাচটা ড্র করেছে। একদিকে ভয়ঙ্কর চোট, সাথে আবার বর্ণ বৈষম্যমূলক মন্তব্য। এই সব কিছুর পরও ভারতের এই পারফরম্যান্স জয়ের সমান। প্রত্যেক ভারতীয়র মন ভরে গেছে।"

Advertisement

ভারতের প্রশংসা করেছেন প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং। টুইটারে তিনি লেখেন, "আজ সারাদিন ভারতীয় দলের লড়াই ও হার না মানা মনোভাব দেখে সত্যিই ভালো লেগেছে। পন্থ, পূজারা থেকে শুরু করে হনুমা বিহারি, অশ্বিন যেভাবে গোটা দিন অস্ট্রেলিয়ার বোলিংয়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুললেন সেটা দারুণ। ব্রিসবেন টেস্টের জন্য আর অপেক্ষা করতে পারছি না।

Advertisement

আরও পড়ুনঃ ‘ওয়াল’-এর জন্মদিনে অস্ট্রেলিয়ায় ডিফেন্সের বীরগাথা বিহারী, অশ্বিনের

ভারতের এই পারফরম্যান্সে উচ্ছসিত সচিন তেন্ডুলকর। তিনি লেখেন, "টিম ইন্ডিয়ার জন্য গর্বিত। অসাধারণ খেলার জন্য ধন্যবাদ প্রাপ্য রিষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন ও হনুমা বিহারির।

আরও পড়ুনঃ ভারতের দাবি মানল অস্ট্রেলিয়া, বেরল সমাধানসূত্র, ব্রিসবেনেই চতুর্থ টেস্ট

ভিভিএস লক্ষণ লেখেন, "অসাধারণ পারফরম্যান্স টিম ইন্ডিয়ার। অনেক ভালো ক্রিকেটার চোটের কারণে না থাকা সত্বেও আরও একবার কোনও প্ররোচনায় পা না দিয়ে দারুণ খেলল ভারত।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন