cricket match

‘নো বল’ নিয়ে ক্রিকেট মাঠে খুন! কে প্রয়াত, আম্পায়ার না দর্শক, তা ঘিরে বিতর্ক

গোটা দেশ আইপিএল-জ্বরে কাবু। এর মাঝেই একটি ক্রিকেট ম্যাচ ঘিরে দেখা গেল উত্তেজনা। খুন হতে হল এক দর্শককে। তবে কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে, মাঠের আম্পায়ারই খুন হয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ২২:৫৭
Share:

ক্রিকেট ম্যাচ দেখতে এসে খুন হতে হল এক ব্যক্তিকে। — প্রতীকী চিত্র

গোটা দেশে রমরমিয়ে চলছে আইপিএল। তার মাঝেই ওড়িশার একটি স্থানীয় ক্রিকেট ম্যাচে প্রবল উত্তেজনা ছড়াল। তর্কাতর্কির জেরে খুন হতে হল এক ব্যক্তিকে। ওড়িশার কটক জেলার মহিশালন্দে এই ঘটনা ঘটেছে। খুনে অভিযুক্ত যুবক ফেরার। তাঁকে খুঁজছে পুলিশ। তবে ঠিক কে খুন হয়েছেন, তা নিয়ে বিতর্ক দেখা দিয়েছে। ওড়িশার কিছু সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে যে আম্পায়ার খুন হয়েছেন। আবার কিছু সংবাদমাধ্যমের দাবি, খুন হয়েছেন এক দর্শক। পুলিশের তরফে এখনও কিছু জানানো হয়নি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিশালন্দে শঙ্করপুর এবং বেরহামপুরের মধ্যে অনূর্ধ্ব-১৮ একটি ক্রিকেট ম্যাচ চলছিল। সব ঠিকঠাকই ছিল। ঝামেলা শুরু হয় আম্পায়ারের একটি ‘নো বল’ ডাকা ঘিরে। মাঠে থাকা ক্রিকেটাররা খুশি হতে পারেননি। কিন্তু দর্শকাসনে ঝামেলা বেশি ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, লাকি রাউত এবং জগ্গা রাউত নামে দুই সমর্থকের মধ্যে ব্যাপক তর্কাতর্কি হয়। এর পর জগ্গা তাঁর ভাই মুন্না রাউতকে ডেকে আনেন।

মুন্না এসেই ব্যাট দিয়ে লাকিকে বেধড়ক মারতে শুরু করেন। নিজেকে সামলাতে না পেরে মাটিতে পড়ে যান লাকি। তখন মুন্না তাঁর বুকে ছুরি ঢুকিয়ে দেন। লাকিকে সঙ্গে সঙ্গে স্থানীয় এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যাওয়ার পথেই মারা যান লাকি।

Advertisement

খবর ছড়িয়ে পড়া মাত্রই স্থানীয় এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশকে ঘটনাস্থলে ছুটে যেতে হয়। পরে এলাকায় বিশাল বাহিনী মোতায়েন করা হয়। উত্তেজিত স্থানীয়রা তদন্তের দাবি করতে থাকেন। পুলিশকে ঘেরাও করে অবিলম্বে অভিযুক্তকে গ্রেফতারের দাবি করা হয়। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁকে খুঁজে পায়নি পুলিশ। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন