India vs Australia

বুমরার বিষাক্ত ইয়র্কারে বোল্ড ফিঞ্চ! আউট হয়ে নিজেই হাততালি দিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক

নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে যশপ্রীত বুমরার দুর্দান্ত ইয়র্কারে বোল্ড হলেন অ্যারন ফিঞ্চ। তবে আউট হয়েও বুমরার বলের প্রশংসা না করে পারলেন না অস্ট্রেলিয়ার অধিনায়ক। হাততালি দিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ২২:২১
Share:

বুমরার বলে আউট ফিঞ্চ। ছবি: বিসিসিআই

দীর্ঘ দিন পরে খেলায় ফিরেছেন তিনি। কিন্তু ছন্দে ফিরতে ঠিক পাঁচটা বল নিলেন যশপ্রীত বুমরা। তাঁর ছ’নম্বর বলটা গিয়ে লাগল উইকেটের গোড়ায়। আউট হয়েও বুমরার বলের প্রশংসা না করে পারলেন না অস্ট্রেলিয়ার অধিনায়ক। হাততালি দিতে দেখা গেল তাঁকে।

Advertisement

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে খেলেননি। রোহিত শর্মা জানিয়েছিলেন, দ্বিতীয় ম্যাচে পাওয়া যাবে তাঁকে। নাগপুরে দলে ফিরলেন বুমরা। নিজের প্রথম ওভারের প্রথম বলটিই ওয়াইড করেন তিনি। পরের বল যায় বাউন্ডারিতে। ওভারের শেষ বলে দেখা গেল বুমরা ম্যাজিক। উল্টোদিকে ছিলেন ফিঞ্চ। বুমরার বল গিয়ে লাগল সোজা লেগ স্টাম্পে। কিছু বুঝে উঠতে পারলেন না ফিঞ্চ। আউট হওয়ার পরে ফিঞ্চকে দেখা যায় ব্যাটের সঙ্গে হাতের তালি দিতে। যাঁর বলে আউট হয়েছেন তাঁর প্রশংসা না করে পারলেন না অস্ট্রেলিয়ার অধিনায়ক।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পরে পিঠের ব্যথায় দল থেকে ছিটকে গিয়েছিলেন বুমরা। তার পরে দীর্ঘ দিন খেলতে পারেননি তিনি। এশিয়া কাপেও খেলতে পারেননি ভারতের এই জোরে বোলার। এত দিন পরে দলে ফিরলেন তিনি। আর প্রথম ওভারেই তাঁর পরিচিত রূপ দেখা গেল।

Advertisement

দলে ঢুকলেও পুরো চার ওভার বল করতে পারেননি বুমরা। বৃষ্টির কারণে মাঠ ভিজে থাকায় আট ওভারের খেলা হয়। নিজের দু’ওভারে ২৩ রান দেন বুমরা। নেন এক উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন