bengal cricket

India Under-19: বিশ্বকাপ জিতে দেশে ফেরার পথে লারার দেখা পেলেন অভিষেকরা

বিশ্বকাপে ভাল বল করায় বাংলার রঞ্জি দলে সুযোগ পেয়েছেন রবি ও অভিষেক। ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু রঞ্জি। বাংলায় ফিরে দলের সঙ্গে যোগ দেবেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ২১:৪৭
Share:

লারার সঙ্গে অভিষেক পোড়েল নিজস্ব চিত্র

বিশ্বকাপ জেতার পরে মঙ্গলবারই দেশে পা রেখেছেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। দেশে ফেরার আগে বিমানবন্দরে ব্রায়ান লারার সঙ্গে দেখা হল ছোটদের দলের বাংলার দুই ক্রিকেটার অভিষেক পোড়েল ও রবি কুমারের। লারার দেখা পেয়ে অভিভূত তাঁরা।

Advertisement

দেশে ফেরার পরে এখনও নিজের নিজের রাজ্যে ফেরেননি ক্রিকেটাররা। বুধবার দেখা যায় মোতেরায় ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় এক দিনের ম্যাচ দেখছেন যশ ঢুলরা। ওয়েস্ট ইন্ডিজ থেকে ফেরার আগে বিমানবন্দরে লারার সঙ্গে দেখা হয় অভিষেকদের। এক সঙ্গে ছবি তোলেন তাঁরা।

সিএবি সভাপতির সঙ্গে বাংলার দুই ক্রিকেটার নিজস্ব চিত্র

অন্য দিকে আমদাবাদে গিয়ে রবিদের সঙ্গে দেখা করেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সভাপতি অভিষেক ডালমিয়া। তাঁদের স্বাগত জানান তিনি। বুধবারই রাত সাড়ে ১০টার বিমানে কলকাতায় ফেরার কথা অভিষেকদের। বিশ্বকাপে প্রথম এগারোয় অভিষেক তেমন সুযোগ না পেলেও নিয়মিত খেলেছেন রবি। কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালে ভাল বল করেছেন তিনি।

Advertisement

বিশ্বকাপে ভাল বল করায় বাংলার রঞ্জি দলে সুযোগ পেয়েছেন রবি ও অভিষেক। ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু রঞ্জি। তার আগে পাঁচ দিন নিভৃতবাসে থাকতে হবে দলগুলিকে। বাংলায় ফিরে দলের সঙ্গে যোগ দেবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন