Under 19 World Cup

Under-19 World Cup: ভিসা সমস্যায় দেরিতে পৌঁছল আফগানিস্তান, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সূচিতে বদল আইসিসি-র

কোভিড পরিস্থিতিতে টুর্নামেন্ট শুরু হওয়ার আগে সব দলকে নিভৃতবাসে থাকতে হচ্ছে। তার ফলেই টুর্নামেন্টের সূচিতে বদল করতে হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৩:৩৬
Share:

দেরিতে পৌঁছল আফগান দল ফাইল চিত্র

প্রয়োজনীয় ভিসা পাওয়ার পরে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছতে আফগানিস্তান ক্রিকেট দলের দেরি হওয়ায় বেশ কিছু ম্যাচের সূচি বদল করতে বাধ্য হল আইসিসি। ১৪ জানুয়ারি থেকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু হওয়ার কথা। কিন্তু কোভিড পরিস্থিতিতে প্রতিযোগিতা শুরু হওয়ার আগে সব দলকে নিভৃতবাসে থাকতে হচ্ছে। তার ফলেই সূচিতে বদল করতে হয়েছে।

Advertisement

আইসিসি-র তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রয়োজনীয় ভিসা পাওয়ার পরে ওয়েস্ট ইন্ডিজে পা রাখতে পেরেছে আফগানিস্তান। তবে মাঠে নামার আগে তাদের নিভৃতবাসে থাকতে হবে। তার জন্য কয়েকটি ম্যাচের সূচিতে বদল আনতে হয়েছে।’

১৬ জানুয়ারি জিম্বাবোয়ের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হওয়ার কথা ছিল আফগানিস্তানের। কিন্তু এই পরিস্থিতিতে সেই ম্যাচ পিছিয়ে ২২ জানুয়ারি করা হয়েছে। ফলে গ্রুপ সি-তে আরও কয়েকটি ম্যাচের দিন বদলেছে।

Advertisement

জিম্বাবোয়ে ও পাপুয়া নিউ গিনির মধ্যে ২০ জানুয়ারির ম্যাচ এগিয়ে ১৫ জানুয়ারি করা হয়েছে। পাকিস্তান ও জিম্বাবোয়ের মধ্যে ২২ তারিখের ম্যাচ হবে ১৭ জানুয়ারি। এ ছাড়া পাকিস্তান ও পাপুয়া নি‌উ গিনির মধ্যে ১৫ জানুয়ারির ম্যাচ পিছিয়ে ২২ তারিখ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন