Asia Cup 2023

৬ উইকেট নেওয়ায় সিরাজের উপর ক্ষুব্ধ শ্রদ্ধা কপূর! কেন?

সিরাজ বল হাতে রবিবার শুধু কলম্বোতেই ঝড় তোলেননি। ছাপ ফেলেছেন ক্রিকেটপ্রেমীদের মনেও। সকলেই তাঁর প্রশংসা করলেও বলিউডের এক অভিনেত্রী খুশি নন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১৮
Share:

(বাঁদিকে) মহম্মদ সিরাজ এবং শ্রদ্ধা কপূর। —ফাইল চিত্র।

এশিয়া কাপ ফাইনালে ৬ উইকেট নিয়েছেন মহম্মদ সিরাজ। রবিবার তাঁর দাপটে মাত্র ১৫.২ ওভারে শেষ হয়ে গিয়েছে দাসুন শনাকাদের ইনিংস। সিরাজের কীর্তিতে গোটা দেশ উচ্ছ্বসিত হলেও ব্যতিক্রম এক বলিউড অভিনেত্রী।

Advertisement

১০০ ওভারের খেলা ২১.৩ ওভারে শেষ হয়ে যাওয়ায় সিরাজের উপর ক্ষুব্ধ বলিউডের এক অভিনেত্রী। সমাজমাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। না, তিনি জ্যাকলিন ফার্নান্ডেজ় নন। তাঁর নাম শ্রদ্ধা কপূর। বলিউড অভিনেত্রী এক দমই খুশি নন। রবিবার এশিয়া কাপ ফাইনাল দেখার জন্য কোনও কাজ রাখেননি শ্রদ্ধা। দ্রুত খেলা শেষ হয়ে যাওয়ায় সময় কাটানোর মতো কিছু পাচ্ছিলেন না। তাতেই বিরক্ত হন তিনি। তাঁর মতো অনেকেই যে হঠাৎ বেশ কিছুটা ফাঁকা সময় পেয়ে গিয়েছেন, তাও বুঝতে পারেন শ্রদ্ধা। সমাজমাধ্যমে তিনি লেখেন, ‘‘সিরাজকেই প্রশ্ন করুন ফাঁকা সময়টা কী করে কাটাবেন।’’ হায়দরাবাদের জোরে বোলারের অনবদ্য পারফরম্যান্সের কথাই তিনি বলতে চেয়েছেন।

বলিউডের আর এক অভিনেত্রী সমাজমাধ্যমে সিরাজের প্রশংসা করেছেন। তিনি অবশ্য ভারতীয় দলের অত্যন্ত ঘনিষ্ঠ। অনুষ্কা শর্মা লিখেছেন, ‘‘কী ব্যাপার মিঞা! এ তো পুরো জাদু।’’ বিরাট কোহলির ঘরণীও নিজের উচ্ছ্বাস গোপন করতে পারেননি।

Advertisement

তে রবিবার শুধু কলম্বোতেই ঝড় তোলেননি। ছাপ ফেলেছেন বলিউড তারকাদের মনেও। শ্রদ্ধা, অনুষ্কারাও নিজেদের মতো করে তাঁর প্রশংসা করতে ভোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন