Asia Cup 2023

বাবা হলেন মুশফিকুর, খুশির খবর দিলেন বাংলাদেশের উইকেটরক্ষক নিজেই

সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য রবিবার কলম্বো থেকে ঢাকায় ফিরে আসেন মুশফিকুর। এ জন্য এশিয়া কাপের মাঝে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে আগেই ছুটি নিয়ে রেখেছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১০
Share:

মুশফিকুর রহিম। ছবি: টুইটার।

কন্যা সন্তানের বাবা হলেন বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটার মুশফিকুর রহিম। সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য রবিবার শ্রীলঙ্কা থেকে ঢাকায় ফেরেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে এ জন্য আগাম ছুটি নিয়ে রেখেছিলেন তিনি।

Advertisement

এশিয়া কাপের মাঝে তিন দিনের ছুটি নিয়ে দেশে ফিরেছেন মুশফিকুর। সোমবার সকালে ঢাকার এক হাসপাতালে কন্যা সন্তান হয়েছে মুশফিকুরের। তাঁর স্ত্রী জান্নাতুল কিফায়াত এবং সদ্যজাত কন্যার ভাল রয়েছে। সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিয়েছেন মুশফিকুর। সমাজমাধ্যমে ছেলে শাহরোজ রহিমের একটি ছবি দিয়েছেন তিনি। ছেলের হাতে ধরা কাগজে লেখা রয়েছে মেয়ে হওয়ার কথা। সঙ্গে দ্বিতীয় বার বাবা হওয়া মুশফিকুর লিখেছেন, ‘‘মহান আল্লাহ আমাদের কন্যাসন্তান উপহার দিয়েছেন। মা-মেয়ে দুজনেই নিবিড় পর্যবেক্ষণে আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’’

এশিয়া কাপে বাংলাদেশের পরের খেলা ১৫ সেপ্টেম্বর। শুক্রবার শাকিব আল হাসানের দলের প্রতিপক্ষ ভারত। শাকিবও রবিবার মুশফিকুরের সঙ্গে কলম্বো থেকে ঢাকায় ফিরে আসেন। বাংলাদেশ সফরে আসা ফ্রান্সের রাষ্ট্রপতি এমানুয়েল মাকরেঁর সম্মানে এক অনুষ্ঠান রয়েছে সোমবার সন্ধ্যায়। সেই অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়া প্রতিনিধি হিসাবে আমন্ত্রিত শাকিব। ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে শাকিব এবং মুশফিকুরের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। সুপার ফোর পর্বে শ্রীলঙ্কা এবং পাকিস্তানের কাছে হেরে চাপে রয়েছেন শাকিবেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন