clashes

Ashes 2021-22: অ্যাশেজের মধ্যেই করোনার হানা ইংরেজ শিবিরে, খেলা শুরুর আগে করাতে হল পরীক্ষা

দ্বিতীয় দিনের খেলা শুরু হতে দেরি হয়। ইংরেজ ক্রিকেটারদের প্রস্তুতির সময় দেওয়ার জন্য নির্ধারিত সময়ের থেকে এক ঘণ্টা দেরিতে শুরু হয় খেলা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৫:২২
Share:

ইং‌রেজ শিবিরে করোনার আতঙ্ক ছবি: টুইটার থেকে।

অ্যাশেজের মধ্যেই করোনার হানা ইংল্যান্ড শিবিরে। দলের দুই সাপোর্ট স্টাফ ও ক্রিকেটারদের পরিবারের দুই সদস্য কোভিড পজিটিভ হয়েছেন। এই খবর আসার পরেই আতঙ্ক গ্রাস করে গোটা শিবিরে। দ্বিতীয় দিনের খেলা শুরু হওয়ার আগেই করাতে হয় পরীক্ষা। ফলে খেলা শুরু হতেও দেরি হয়েছে।

Advertisement

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ‘দ্বিতীয় দিনের খেলা শুরু হওয়ার আগে ইংল্যান্ড শিবিরের চার জনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। ফলে সবার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। খেলা শুরু হওয়ার ৪৫ মিনিট আগে সেই রিপোর্ট আসে। তাতে বাকি কারও শরীরে সংক্রমণ ধরা পড়েনি।’

বিবৃতিতে আরও জানানো হয়েছে, ‘এই বিষয়কে মোটেও হাল্কা ভাবে নিচ্ছে না ক্রিকেট অস্ট্রেলিয়া। দ্বিতীয় দিনের খেলা শেষে প্রত্যেকের আরটি-পিসিআর পরীক্ষা করা হবে। তাতেই পুরো বিষয়টি পরিষ্কার হবে।’

Advertisement

এই পরিস্থিতিতে দ্বিতীয় দিনের খেলা শুরু হতে দেরি হয়। ইংরেজ ক্রিকেটারদের প্রস্তুতির সময় দেওয়ার জন্য নির্ধারিত সময়ের থেকে এক ঘণ্টা দেরিতে শুরু হয় খেলা। এর আগে অ্যাশেজ চলাকালীন মেলবোর্নের মাঠকর্মীদের মধ্যে সংক্রমণ ধরা পড়ায় ধারাভাষ্যকারদের দলে বদল করা হয়েছিল। ফের করোনা আতঙ্ক দেখা গেল অ্যাশেজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন