Babar Azam

Pakistan Cricket: রোহিতের ভারতের পর এ বার চুনকাম করল বাবরের পাকিস্তানও, পর্যুদস্ত বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং পাকিস্তান সিরিজ মিলিয়ে টানা আটটি টি-টোয়েন্টি ম্যাচে হারল বাংলাদেশ। কিছুতেই ছন্দে ফিরতে পারছে না মাহমুদুল্লাহর দল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৯:৩৬
Share:

ছন্দে রয়েছে পাকিস্তান। ছবি টুইটার

ভারতের পর এ বার টি-টোয়েন্টি সিরিজে চুনকাম করল পাকিস্তানও। রোহিত শর্মারা রবিবারই ৩-০ ব্যবধানে চুনকাম করেছিলেন নিউজিল্যান্ডকে। বাবর আজমের দল সোমবার শেষ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশকে হারিয়ে দিল ৫ উইকেটে। টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং পাকিস্তান সিরিজ মিলিয়ে টানা আটটি টি-টোয়েন্টি ম্যাচে হারল বাংলাদেশ। কিছুতেই ছন্দে ফিরতে পারছে না মাহমুদুল্লাহর দল।

Advertisement

টস জিতে সোমবারও প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ। তবে ব্যাটিং বিপর্যয় এ বারও রোখা গেল না। ওপেনার মহম্মদ নইম বাদে কেউই পাক বোলারদের সামনে দাঁড়াতে পারেননি। ৫০ বলে ৪৭ করেছেন নইম। পাকিস্তানের হয়ে দু’টি করে উইকেট নেন মহম্মদ ওয়াসিম এবং উসমান কাদির।

জবাবে অধিনায়ক বাবর ১৯ রানে ফিরে গেলেও পাকিস্তানের জয় সুনিশ্চিত করে দেন ওপেনার মহম্মদ রিজওয়ান (৪০) এবং হায়দার আলি (৪৫)। দ্বিতীয় উইকেটে ৫১ রান যোগ করেন তাঁরা। দীর্ঘদিন পর কোনও প্রতিযোগিতামূলক ম্যাচে সুযোগ পেয়েছিলেন প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদ। কিন্তু মাত্র ৬ রানেই আউট হয়ে যান তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন