Bangladesh Cricket

বিপক্ষ ক্রিকেটারদের সঙ্গে খারাপ আচরণ, ম্যাচ ফি কাটা গেল বাংলাদেশের ক্রিকেটারের

১৫ শতাংশ ম্যাচ ফি কাটা গিয়েছে বাংলাদেশের ক্রিকেটারের। শনিবার সিলেটে শ্রীলঙ্কার ক্রিকেটারদের বিরুদ্ধে খারাপ আচরণ করার জন্য এই শাস্তি পেলেন তিনি। আইসিসি-র তরফে এমনটাই জানানো হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ২১:২৭
Share:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদর দফতর। —ফাইল চিত্র।

ম্যাচ ফি কাটা গেল বাংলাদেশের তোহিদ হৃদয়ের। ১৫ শতাংশ ম্যাচ ফি কাটা গিয়েছে তাঁর। শনিবার সিলেটে শ্রীলঙ্কার ক্রিকেটারদের বিরুদ্ধে খারাপ আচরণ করার জন্য এই শাস্তি পেলেন তিনি। আইসিসি-র তরফে এমনটাই জানানো হয়েছে।

Advertisement

বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজ় চলছিল। শনিবার সেই ম্যাচের চতুর্থ ওভারে ঘটনাটি ঘটে। হৃদয় আউট হওয়ার পর খারাপ আচরণ করেছিলেন শ্রীলঙ্কার ক্রিকেটারদের উদ্দেশে। সেই আচরণ ভাল ভাবে নেয়নি আইসিসি। হৃদয়ের ম্যাচ ফি কেটে নেওয়ার নির্দেশ দিয়েছেন ম্যাচ রেফারি। একটি ডিমেরিট পয়েন্টও দেওয়া হয়েছে তাঁকে।

মাঠের আম্পায়ারেরা হৃদয়ের আচরণের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন ম্যাচ রেফারিকে।

Advertisement

ম্যাচেও হেরে যায় বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজ়ের দু’টি ম্যাচই জিতে নেয় শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা আত্মবিশ্বাস ব্রিধি করবে তাদের। শনিবারের ম্যাচটিতে নুয়ান থুসারা হ্যাটট্রিক করেন। তিনি ২০ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন। প্রথমে ব্যাট করে ১৭৪ রান তোলে শ্রীলঙ্কা। বাংলাদেশের ইনিংস শেষ হয়ে যায় ১৪৬ রানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন