Bangladesh Cricket

Bangladesh Cricket: অদ্ভুত কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বাংলাদেশের ম্যাচ শুরু হল দেরিতে

এক দিনের সিরিজ জেতার পর এ বার টেস্ট সিরিজ জেতার জন্য মুখিয়ে রয়েছে বাংলাদেশ। এর আগে বাংলাদেশে তিনটি সফরে ছ’টি টেস্টেই হেরেছে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ২০:৩৯
Share:

ভাল খেললেন এলগার। ছবি টুইটার

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বাংলাদেশের প্রথম টেস্ট শুরু হল ৩৫ মিনিট দেরিতে। নেপথ্যে সাইটস্ক্রিন নিয়ে সমস্যা। স্থানীয় সময় সকাল দশটা থেকে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। সেটি শুরু হয় ১০টা ৩৫ মিনিটে।

ডারবানে শুরু হয়েছে প্রথম টেস্ট। উমজেনি প্রান্তের দিকে যে ইলেকট্রনিক সাইটস্ক্রিনটি ছিল, সেটি ঠিক মতো কাজ করছিল না। ফলে ম্যাচ শুরু করা যাচ্ছিল না। এর পর মাঠকর্মীরা সাদা কাপড় দিয়ে সেটি ঢেকে দেন। তার পরে খেলা শুরু করা যায়। সেই সময় ম্যাচের সম্প্রচার করা হয়নি।

Advertisement

এক দিনের সিরিজ জেতার পর এ বার টেস্ট সিরিজ জেতার জন্য মুখিয়ে রয়েছে বাংলাদেশ। এর আগে বাংলাদেশে তিনটি সফরে ছ’টি টেস্টেই হেরেছে তারা। বাংলাদেশের পক্ষে বড় সুবিধা হল, আইপিএলে খেলার জন্য প্রথম সারির বেশ কয়েক জন ক্রিকেটার টেস্ট সিরিজে খেলছেন না। ফলে বিপক্ষকে চাপে রাখতে পারে বাংলাদেশ।

প্রথম টেস্টের প্রথম দিন এই প্রতিবেদন লেখা পর্যন্ত দক্ষিণ আফ্রিকার স্কোর ২০৩-৪। অর্ধশতরান করেছেন অধিনায়ক ডিন এলগার। বাংলাদেশের হয়ে একটি করে উইকেট এবাদত হোসেন, খালেদ আহমেদ এবং মেহদি হাসানের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন