India vs South Africa 2022

India vs South Africa: বোর্ড আর করোনাকে ভয় পাচ্ছে না, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে ১০০ শতাংশ দর্শক

মাঠে থাকবে ১০০ শতাংশ দর্শক। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের যুব দল হয়তো মাঠে নামবে। সেই লড়াই দেখার জন্য অপেক্ষা করবেন দর্শকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৬:৩৯
Share:

দক্ষিণ আফ্রিকা বনাম ভারত। —ফাইল চিত্র

ভারতের বিরুদ্ধে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে আসবে দক্ষিণ আফ্রিকা। ৯ জুন থেকে শুরু হতে চলা সেই সিরিজ মাঠে বসে দেখতে পারবেন দর্শকরা। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে মাঠে ১০০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হবে।

সংবাদ সংস্থা এএনআই টুইট করে লেখে, ‘দক্ষিণ আফ্রিকা বনাম ভারতের টি-টোয়েন্টি সিরিজে স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শক ঢুকতে পারবে বলে জানিয়েছে বিসিসিআইয়ের একটি সূত্র।’ ৯ জুন থেকে শুরু হতে চলা এই সিরিজ খেলা হবে দিল্লি, কটক, বিশাখাপত্তনাম, রাজকোট এবং বেঙ্গালুরুতে। সব ক’টি ম্যাচেই ১০০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হতে পারে।

Advertisement

করোনার কারণে আইপিএলেও গ্রুপ পর্বে ২৫ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল। তবে প্লে-অফে ১০০ শতাংশ দর্শকই ঢুকতে পারবেন কলকাতা এবং আমেদাবাদের স্টেডিয়ামে।

এই সিরিজে বিরাট কোহলী, রোহিত শর্মা, যশপ্রীত বুমরাদের যদিও খেলতে দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে। ইংল্যান্ডে টেস্ট খেলতে যাবে ভারত। সেই সিরিজের জন্য তৈরি হবেন রোহিতরা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই সিরিজে ভারতের কোচ হিসাবে দেখা যাবে ভিভিএস লক্ষ্মণকে। আয়ারল্যান্ডের বিরুদ্ধেও তাঁকেই কোচ হিসাবে দেখতে পাওয়া যাবে। ২৩ মে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দল বেছে নেওয়া হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন