BCCI

ভারত-পাক টেস্টের প্রস্তাব ফেরাল বোর্ড

ইংল্যান্ডের এক সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, ইসিবির ডেপুটি চেয়ারম্যান মার্টিন ডার্লো নাকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ০৮:১৬
Share:

প্রতীকী ছবি।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড একটি বেসরকারি প্রস্তাব দিয়েছিল ভারত-পাক টেস্ট আয়োজন করার। যদি দুই চিরপ্রতিদ্বন্দ্বী নিজেদের মধ্যে দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ় খেলতে চায়, তা নির্বিঘ্নে আয়োজন করবে ইসিবি। কিন্তু সংবাদ সংস্থা পিটিআই-কে ভারতীয় বোর্ডের পক্ষ থেকে এক কর্তা জানিয়েছেন, ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ় হওয়ার কোনও সম্ভাবনা আপাতত নেই।

Advertisement

ইংল্যান্ডের এক সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, ইসিবির ডেপুটি চেয়ারম্যান মার্টিন ডার্লো নাকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেছেন। তিনি ইংল্যান্ডের মাটিতে ভারত-পাক সিরিজ় আয়োজন করার প্রস্তাব দিয়েছেন। কিন্তু ভারতীয় বোর্ড মনে করছে, ইসিবি তাদের আর্থিক লাভের জন্যই এ রকম একটি সিরিজ় আয়োজন করতে চাইছে।

ভারতীয় দলের এক কর্তা সংবাদ সংস্থা পিটিআই-কে বলেছেন, ‘‘ইসিবি কিন্তু পিসিবির সঙ্গে ভারত-পাক সিরিজ় আয়োজন করার বিষয়ে আলোচনা করেছে। সেটা খুবই অদ্ভুত। তবে পাকিস্তানের বিরুদ্ধে ভারত কোনও সিরিজ় খেলবে কি না, সেটা বোর্ড ঠিক করতে পারে না। কেন্দ্রীয় সরকার এই সিদ্ধান্ত নেবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন