Syed Mushtaq Ali Trophy

Syed Mushtaq Ali Trophy: সৈয়দ মুস্তাক আলির নকআউটে বাংলা দলে এলেন শ্রীবৎস

কর্নাটককে সাত উইকেটে হারিয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনালে উঠেছে বাংলা। বুধবার থেকে দিল্লিতে শুরু হয়েছে কোয়ার্টার ফাইনাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ২১:৫২
Share:

শ্রীবৎস গোস্বামী ফাইল চিত্র।

সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনালে নামার আগে ২০ জনের দল ঘোষণা করল বাংলা। ভারত এ দলে সুযোগ পাওয়ায় দলে নেই ব্যাটার অভিমন্যু ঈশ্বরণ ও জোরে বোলার ঈশান পোড়েল। দলে নেওয়া হয়েছে উইকেটরক্ষক শ্রীবৎস গোস্বামীকে।

Advertisement

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য মঙ্গলবার ভারত এ দল ঘোষণা করেছে বিসিসিআই। সেখানে জায়গা পেয়েছেন অভিমন্যু ও ঈশান। ২৩ নভেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত দক্ষিণ আফ্রিকায় তিনটি চার দিনের ম্যাচ খেলবে দল। তাই বাংলা দলে খেলতে পারবেন না তাঁরা। তাঁদের বদলে দলে এসেছেন শ্রীবৎস ও গীত পুরী।

মঙ্গলবার কর্নাটককে সাত উইকেটে হারিয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনালে উঠেছে বাংলা। বুধবার থেকে দিল্লিতে শুরু হয়েছে কোয়ার্টার ফাইনাল। সেই দল ঘোষণা করা হল সিএবি-র তরফে।

Advertisement

মুস্তাক আলিতে বাংলার গ্রুপকে বলা হচ্ছিল গ্রুপ অব ডেথ। বাংলার সঙ্গে মুম্বই, কর্নাটক ছাড়াও গত বারের রানার্স বদোদরা ছিল একই গ্রুপে। তাতে অবশ্য সমস্যা হয়নি বাংলার। ছয় দলের মধ্যে গ্রুপ শীর্ষে থেকে শেষ আটে গিয়েছেন সুদীপরা। এখন দেখার নকআউটে কেমন খেলেন সুদীপ চট্টোপাধ্যায়রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন