Haris Rauf in BPL

ঝামেলা বাংলাদেশ প্রিমিয়ার লিগে, পাকিস্তানের হ্যারিস রউফের সঙ্গে ঝগড়া আম্পায়ারের

বাংলাদেশ প্রিমিয়ার লিগে সিলেট স্ট্রাইকার্সের বিরুদ্ধে খেলছিল রংপুর রাইডার্স। সেই ম্যাচেই আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়ালেন পাকিস্তানের পেসার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৫:০৮
Share:

পাকিস্তানের পেসার বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে ব্যস্ত। —ফাইল চিত্র

একটি নো বল। সেই নিয়েই আম্পায়ারের সঙ্গে ঝগড়া বাধিয়ে দিলেন হ্যারিস রউফ। পাকিস্তানের পেসার বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে ব্যস্ত। সেখানে তিনি খেলতে নেমেছিলেন রংপুর রাইডার্সের হয়ে। সিলেট স্ট্রাইকার্সের বিরুদ্ধে খেলছিল রউফের দল। সেই ম্যাচেই আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়ালেন পাকিস্তানের পেসার।

Advertisement

বাংলাদেশের রবিউল হক বল করছিলেন রংপুরের হয়ে। সিলেটের ইনিংসের শেষ ওভারে ঘটনাটি ঘটে। রবিউল শেষ ওভারে দ্বিতীয় বাউন্সার করার পর আম্পায়ার নো বলের সিদ্ধান্ত জানান। যা মেনে নিতে পারেননি রউফ। রংপুরের অধিনায়ক নুরুল হাসান আম্পায়ারদের সঙ্গে কথা বলছিলেন। সেই সময় রউফ এসে তর্ক জুড়ে দেন। তাঁদের মনে হয় আম্পায়াররা কঠিন সিদ্ধান্ত নিয়েছেন। আম্পায়ারদের সঙ্গে রউফের তর্কের ভিডিয়ো ছড়িয়ে পড়তে বেশি সময় নেয়নি। আম্পায়াররা যদিও নিজেদের সিদ্ধান্তেই বহাল থাকেন। ঝগড়া করলেও নো বল নাকচ করেননি তাঁরা।

ম্যাচে মাশরফি মোর্তাজার দল মাত্র ৯২ রান করে। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০০ রানও পার করতে পারেনি তারা। দলের প্রথম সাত ব্যাটার দু’অঙ্কের রানই করতে পারেননি। তানজ়িম হাসান শাকিব (৪১) এবং মোর্তাজা (২১) মিলে ৪৮ রানের জুটি না গড়লে আরও কম রানে শেষ হয়ে যেত সিলেট। ১৮ রানে ৭ উইকেট হারানো সিলেটকে ৯২ রানে পৌঁছে দেয় ওই ইনিংসটাই।

Advertisement

রংপুর মাত্র ১৫.৪ ওভারেই জয়ের রান তুলে নেয়। ৪ উইকেট হারিয়েছিল তারা। রনি তালুকদার ৪১ রানে অপরাজিত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন