Harmanpreet Kaur

CWG 2022: রুপোজয়ী হরমনপ্রীতের ভারত আজহারউদ্দিনের চোখে ‘রাবিশ’, কেন

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্রিকেটের ফাইনালে হেরে গিয়েছেন হরমনপ্রীতরা। এর পরই ক্ষুব্ধ আজহার টুইট করলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৯:২৩
Share:

হরমনপ্রীত কৌর। ছবি পিটিআই

কমনওয়েলথ গেমস ক্রিকেটের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে গিয়েছে ভারত। ম্যাচ এক সময় তাদের নিয়ন্ত্রণে থাকলেও শেষ দিকে একের পর এক উইকেট খোয়াতে হয়েছে। ন’রানে ম্যাচে হেরেছেন হরমনপ্রীত কৌররা। সমালোচনার মুখে পড়েছে ভারতের ব্যাটিং।

Advertisement

মহিলাদের ক্রিকেটে ভারত রুপো পেলেও মহম্মদ আজহারউদ্দিন অত্যন্ত ক্ষুব্ধ। ভারতের ব্যাটিংকে ‘জঘন্য’ বলে দিয়েছেন প্রাক্তন অধিনায়ক। রবিবার ম্যাচের পর আজহারউদ্দিন টুইট করেছেন, ‘ভারতীয় দলের জঘন্য ব্যাটিং। কোনও সাধারণ জ্ঞান নেই। জেতা ম্যাচ প্লেটে করে বিপক্ষের হাতে সাজিয়ে দিল।’

উল্লেখ্য, ১৬২ রান তাড়া করতে নেমে শুরুতেই দু’টি উইকেট হারায় ভারত। তৃতীয় উইকেটে হরমনপ্রীত এবং জেমাইমা রদ্রিগেস ৯৬ রান যোগ করেন। দু’জনে আউট হওয়ার পরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে ভারতের ব্যাটিং। শেষের দিকের ব্যাটাররা কেউই দাঁড়াতে পারেননি। আজহার টুইট করে এই বিষয়টিই তুলে ধরতে চেয়েছেন। অর্থাৎ অভিজ্ঞ ব্যাটাররা ফিরে গেলে দলকে টেনে তোলার জন্য যে আর কেউ নেই, সেটাই উঠে এসেছে তাঁর টুইটে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন