Lokesh Rahul

কেএল রাহুল-আথিয়া শেট্টির বিয়ের তারিখ, স্থান ঠিক হয়ে গেল, এই মাসেই চারহাত এক

তিন বছর প্রেমের পর আথিয়াকে বিয়ে করতে চলেছেন রাহুল। বিয়ের আয়োজন প্রায় শেষ পর্যায়ে। বিয়ের জন্য আথিয়ার পছন্দের বিশেষ একটি জায়গা বেছে নিয়েছেন রাহুল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৭:২৫
Share:

রাহুল এবং আথিয়ার বিয়ের বাকি আর কয়েক দিন। ছবি: টুইটার।

বাকি আর দিন কয়েক। আগামী ২১ জানুয়ারি চারহাত এক হবে ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক লোকেশ রাহুল এবং অভিনেত্রী আথিয়া শেট্টির। তিন দিন ধরে হবে অনুষ্ঠান। সব আয়োজন এখন শেষ পর্যায়। কোথায়, কী ভাবে তাঁদের বিয়ে হবে, তা জানানো হয়েছে দু’পরিবারের তরফ থেকে।

Advertisement

বিয়ের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে আগেই ছুটি চেয়ে রেখেছিলেন রাহুল। বোর্ড কর্তারা তাঁর আবেদনে সাড়াও দিয়েছেন। তিন বছর প্রেমের পর আথিয়াকে বিয়ে করতে চলেছেন রাহুল। ভারতীয় ক্রিকেটের সঙ্গে বলিউডের বন্ধনের সম্পর্ক নতুন নয়। সেই তালিকায় আরও এক জুটির নাম লেখা হবে ২১ জানুয়ারি। আথিয়ার বাবা বলিউড অভিনেতা সুনীল শেট্টিই বিয়ের সব আয়োজন করছেন। বিয়ে হবে সুনীলের খান্ডালার বাড়ি ‘জাহাঁ’য়। পাহাড় এবং সবুজে ঘেরা খান্ডালা বলিউডের সুবাদেই সকলের কাছে পরিচিত। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর খান্ডালাকে বেছে নিয়েছেন রাহুল এবং আথিয়া। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দু’পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুরা। বলিউড এবং ক্রিকেটের একাধিক তারকাও হাজির থাকতে পারেন সেখানে।

বান্ধবী আথিয়াকে নিয়ে রাহুল দুবাই গিয়েছিলেন ইংরেজি নববর্ষ পালন করতে। সমাজমাধ্যমে ভক্তদের সঙ্গে দুবাই সফরের বেশ কিছু ছবি ভাগ করে নিয়েছিলেন। তিন বছরের প্রেম হলেও ২০২১ সালের নভেম্বরে আথিয়ার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে জানান রাহুল। তার পর থেকে তাঁদের এক সঙ্গে বহু জায়গায় দেখা গিয়েছে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ও অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন সুনীল কন্যা।

Advertisement

এক বন্ধুর মাধ্যমে ২০১৯ সালে আথিয়ার সঙ্গে পরিচয় রাহুলের। সে বছর ডিসেম্বর থেকে তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হলেও, কেউই প্রকাশ্যে মুখ খোলেননি তখন। ২০২০ সালকে স্বাগত জানাতে তাইল্যান্ড গিয়েছিলেন তাঁরা। সেই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়লেও সম্পর্কে জড়ানো নিয়ে মুখে রা কাড়েননি কেউই। সে বছর পরস্পরকে জন্মদিনের শুভেচ্ছাও জানান সমাজমাধ্যমে। যা থেকে ক্রিকেট এবং সিনেমাপ্রেমীরা প্রায় নিশ্চিত হয়ে যান আরও এক ক্রিকেট-বলিউ়ড জুটির বিষয়ে। দু’জনের ঘনিষ্ঠ কিছু ছবিও তার পর থেকে প্রকাশ্যে আসতে শুরু করে। তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা যে একদমই অমূলক নয়, তা বোঝাতে শুরু করেন তাঁরা।

রাহুলের সঙ্গে আথিয়া প্রথম বিদেশ সফরে যান ২০২১ সালের জুলাইয়ে। ইংল্যান্ডের ডারহামে আরও অনেকের সঙ্গে ছবি দেন রাহুল। সেই ছবিতে ছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাও। ২০২১ সালের নভেম্বরেই সমাজমাধ্যমে আথিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিজের সম্পর্কের কথা প্রথম বার ঘোষণা করেন রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন