Cricketer Punches teammate

ছক্কা মারার আনন্দে সতীর্থের মুখে ঘুসি মেরে দিলেন ক্রিকেটার! তার পর…

ছক্কা মারার পরে সতীর্থের সঙ্গে উল্লাস করতে গিয়েছিলেন ব্যাটার। কিন্তু তিনি বুঝতে পারেননি, সতীর্থের গ্লাভসের জায়গায় তাঁর মুখে ঘুসি মেরে দেবেন। এই ঘটনা ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৬:০৬
Share:

ক্রিকেট মাঠে অবাক কাণ্ড! প্রতীকী চিত্র

আনন্দের চোটে সতীর্থের মুখে ঘুসি মেরে দিলেন এক ক্রিকেটার। ঘটনাটি ঘটেছে ইউরোপীয় ক্রিকেট লিগে। এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘুসি খেয়ে সতীর্থকে মুখ চেপে বসে যেতে দেখা যায়। সে দিকে অবশ্য নজর দেননি ঘুসি মারা ক্রিকেটার। তিনি আবার ব্যাট করতে চলে যান।

Advertisement

চলতি বছর ইউরোপীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে এই ঘটনা ঘটলেও কোন কোন দলের মধ্যে খেলা ছিল, বা ভিডিয়োতে দেখতে পাওয়া ক্রিকেটারদের নাম জানা যায়নি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাঁ হাতি এক ব্যাটার কভারের উপর দিয়ে ছক্কা মারেন। তার পর সতীর্থের সঙ্গে উল্লাস করতে গিয়ে তাঁর গ্লাভসের জায়গায় মুখের উপর ঘুসি মারেন। সেটা অবশ্য ইচ্ছাকৃত ভাবে করেননি ওই ক্রিকেটার। কারণ, ঘুসি মারার সময় তিনি অন্য দিকে তাকিয়ে ছিলেন। তিনি বুঝতেই পারেননি যে সতীর্থের মুখে লেগেছে।

এই ধরনের মজার ঘটনা অবশ্য ইউরোপীয় ক্রিকেট প্রতিযোগিতায় আগেও ঘটেছে। চলতি বছরই উইকেটরক্ষককে বোকা বানিয়ে দুই ব্যাটার তিন রান নেন। দু’রান নেওয়ার পরে তাঁরা যখন ক্রিজের মাঝামাঝি পৌঁছেছেন তখনই উইকেটরক্ষকের কাছে বল চলে আসে। কিন্তু তিনি রান আউট করার আগে ব্যাটার তাঁর সঙ্গে কথা বলতে শুরু করেন। কথা বলতে বলতে কখন তিনি রান পূর্ণ করে ফেলেছেন সেটা বুঝতে পারেননি উইকেটরক্ষক। এই ঘটনার ভিডিয়োও ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন