Veda Krishnamurthy

পাহাড়ে প্রেম নিবেদন! নতুন ইনিংস ভারতের মহিলা ক্রিকেটারের, জুটি বাঁধছেন রঞ্জি ক্রিকেটারের সঙ্গে

নতুন ইনিংস শুরু করছেন বেদা কৃষ্ণমূর্তি। এই ইনিংসে জুটি বাঁধছেন নিজের রাজ্যেরই ব্যাটার অর্জুন হায়জালার সঙ্গে। রবিবারই নেটমাধ্যমে জীবনের নতুন অধ্যায়ের কথা ঘোষণা করেছেন দু’জনে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৫:১০
Share:

প্রতীকী ছবি।

ব্যাট হাতে দেশকে একাধিক ম্যাচে জয় এনে দিয়েছেন। এ বার নতুন ইনিংস শুরু করতে চলেছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন সদস্য বেদা কৃষ্ণমূর্তি। তাঁর এই নতুন ইনিংসেও রয়েছে ক্রিকেট।

Advertisement

ক্রিকেটই বেদার জীবনের প্রথম ভালবাসা। সেই ভালবাসাকে আঁকড়েই অন্য ভালবাসার কথা জানালেন তিনি। কর্নাটকের ব্যাটার অর্জুন হায়জালার সঙ্গে প্রণয়ের সম্পর্কের কথা নেটমাধ্যমে জানালেন বেদা। দ্রুত বিয়ে সেরে নেওয়ার কথাও জানিয়েছেন।

অর্জুন নেটমাধ্যমে নিজের অ্যাকাউন্টে একটি ছবি দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, পাহাড়ি উপত্যকায় বেদার সামনে হাঁটু মুড়ে বসে প্রেম নিবেদন করছেন তিনি। ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘এবং, ও হ্যাঁ বলেছে।’ অর্জুন এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়তে শুরু করে। বহু মানুষ তাঁদের শুভেচ্ছা জানান নতুন জীবনের জন্য। পরে বেদাও জানিয়েছেন, অর্জুনকে খুব তাড়াতাড়িই বিয়ে করতে চলেছেন তিনি।

Advertisement

২০২০ সালের পর ভারতীয় দলে আর ডাক না পেলেও এখনও অবসর ঘোষণা করেননি বেদা। এখনও পর্যন্ত ভারতের হয়ে ৪৮টি এক দিনের ম্যাচ এবং ৭৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। শেষ বার ২০২০ সালের মার্চে মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলেন ভারতের হয়ে। শেষ এক দিনের ম্যাচ খেলেছেন নাগপুরে ২০১৮ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে। বিগ ব্যাশ লিগেও খেলেন তিনি।

অন্য দিকে, অর্জুন কর্নাটকের হয়ে রঞ্জি ট্রফি খেলেছেন। দু’জনেই ব্যাটার। একই রাজ্যের হয়ে খেলেন। সেই সূত্রে তাঁদের আলাপ। যা গভীর বন্ধুত্বে পরিণত হয়। এ বার তাঁদের সম্পর্ক আরও এক ধাপ এগিয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন