ICC ODI World Cup 2023

বিশ্বকাপে ভারতের দু’টি ম্যাচের জন্য আবার টিকিট বিক্রি করবে বোর্ড,তালিকায় কোন কোন খেলা?

এ বারের বিশ্বকাপে ভারতের ম্যাচেও মাঠের আসন ফাঁকা থাকায় প্রশ্ন উঠেছে। এর মধ্যেই ভারতের দু’টি ম্যাচের জন্য টিকিট বিক্রি করার কথা ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৬:৪৫
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র

এ বারের বিশ্বকাপে প্রশ্নের মুখে মাঠে দর্শক সংখ্যা। অন্য দেশের খেলা তো বটেই, ভারতের ম্যাচেও মাঠ পুরো ভরছে না। প্রশ্ন উঠছে, সব টিকিট বিক্রি হয়ে গেলেও আসন ভরছে না কেন? এই পরিস্থিতিতে ভারতের আরও দু’টি ম্যাচের জন্য টিকিট বিক্রি করার কথা ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

১৪ অক্টোবর আমদাবাদে ভারত-পাকিস্তান ও ১৯ অক্টোবর পুণেতে ভারত-বাংলাদেশ ম্যাচের জন্য আবার টিকিট বিক্রি করার কথা ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বুধবার রাত ৮টা থেকে শুরু হবে এই দু’টি ম্যাচের টিকিট বিক্রি। অনলাইনে টিকিট কিনতে পারবেন দর্শকেরা। তবে এই দু’টি ম্যাচের জন্য কত টিকিট বিক্রি করা হবে তা জানায়নি বিসিসিআই।

আমদাবাদে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য দু’দিন আগেও টিকিট বিক্রি করার কথা জানিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই সময় ১৪ হাজার টিকিট বিক্রি করার কথা বলা হয়েছিল। তার পরে আবার টিকিট বিক্রি করছে বোর্ড।

Advertisement

ভারতীয় ক্রিকেট বোর্ডের এই ঘোষণার পরেই প্রশ্ন উঠেছে, তা হলে এত দিন কেন এই সব টিকিট বিক্রি করা হয়নি। বিশ্বকাপে ভারতের ম্যাচের টিকিট বিক্রি শুরু হওয়ার পরেই জানানো হয়েছিল, দ্রুত সব টিকিট শেষ হয়ে গিয়েছে। অনেক চেষ্টা করেও টিকিট কিনতে পারেননি দর্শকেরা। তাঁরা নিজেদের হতাশার কথা জানিয়েছিলেন। তার পরেও চেন্নাইয়ে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে প্রায় সাড়ে ৬ হাজার আসন ফাঁকা ছিল। প্রশ্ন উঠেছিল, সব টিকিট বিক্রি হয়ে গেলে কী ভাবে আসন ফাঁকা থাকে। এ বার ভারতের দুই ম্যাচের জন্য বিসিসিআইয়ের টিকিট বিক্রি করার ঘোষণায় সেই প্রশ্ন আবার উঠছে। তা হলে এত দিন টিকিট কেন বিক্রি করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন