Sachin Tendulkar

মাঝআকাশে এক টুকরো মুম্বইয়ের ওয়াংখেড়ে, বিমানে উঠতেই চমকে গেলেন সচিন

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, স্ত্রী এবং কন্যাকে নিয়ে সেই বিমানে রয়েছেন সচিন। তার আগে অদ্ভুত অভিজ্ঞতার সামনে পড়তে হল তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৮
Share:

সচিন তেন্ডুলকর। — ফাইল চিত্র।

তিনি ব্যাট করতে নামার সময় গোটা স্টেডিয়াম শুধু তাঁর নাম ধরেই চিৎকার করত। ওয়াংখেড়ে হোক কি ইডেন গার্ডেন্স, মুখরিত হত তাঁর নাম। ১৩ বছর আগে খেলা ছেড়ে দিলেও সচিন তেন্ডুলকর যে সমর্থকদের কাছে আজও একই রকম জনপ্রিয়, তা আরও এক বার বোঝা গেল। এ বার স্টেডিয়াম নয়, বিমানের মধ্যেই উচ্চারিত হতে থাকল ‘সচিন, সচিন’ ধ্বনি।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, স্ত্রী এবং কন্যাকে নিয়ে সেই বিমানে রয়েছেন সচিন। ভারতের প্রাক্তন ক্রিকেটারকে দেখার পরেই আবেগ ধরে রাখতে পারেননি সমর্থকেরা। সচিনের নাম ধরে চিৎকার শুরু হয়ে যায়। ঠিক যে রকম দেখা যেত সচিন ব্যাট হাতে মাঠে নামলে।

সমর্থকেরা তাঁর নাম ধরে চিৎকার করার পরেই সচিন উঠে দাঁড়ান। হাত তুলে নাড়াতে থাকেন তাঁদের দিকে। ধন্যবাদ বলে নিজের আসনে ফিরে যান সচিন। কিছু দিন আগেই তিনি কাশ্মীরের একটি ব্যাট তৈরির কারখানায় গিয়েছিলেন। সেখানকার ব্যাটের গুণমানের প্রশংসা করেন। জম্মু-শ্রীনগর হাইওয়ের চারসু এলাকায় রয়েছে সেই কারখানাটি। সচিনকে দেখতে পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন কারখানার কর্মচারীরা। সচিন তাঁদের সঙ্গে কথা বলেন। ছবিও তোলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন