Mitchell Starc

‘২৫ কোটি কামাতে এসেছে’, কেকেআরের স্টার্ককে কটাক্ষ করলেন কলকাতারই প্রাক্তন ক্রিকেটার

আইপিএলের নিলামে অস্ট্রেলিয়ার বোলার মিচেল স্টার্ককে ২৪.৭৫ কোটি টাকা দিয়ে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। তাঁকে কটাক্ষ করলেন হরভজন সিংহ। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে অসি পেসারকে ব্যঙ্গ করেছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৬:০৪
Share:

মিচেল স্টার্ক। — ফাইল চিত্র।

আইপিএলের নিলামে অস্ট্রেলিয়ার বোলার মিচেল স্টার্ককে ২৪.৭৫ কোটি টাকা দিয়ে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের ইতিহাসে তিনিই সবচেয়ে দামি ক্রিকেটার হয়েছেন। তার পরে অনেক জল গড়িয়েছে। এ বার স্টার্ককে কটাক্ষ করলেন হরভজন সিংহ। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে অসি পেসারকে ব্যঙ্গ করেছেন তিনি।

Advertisement

কেকেআরের প্রাক্তন ক্রিকেটার হরভজনের পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি মাইকের সামনে দাঁড়িয়ে কথা বলছেন স্টার্ক। কিন্তু ভিডিয়োতে ‘ডাবিং’ করে স্টার্কের মুখ থেকে হিন্দি কথা বলানো হয়েছে। স্টার্ককে বলতে শোনা গিয়েছে, “ভারতে এসে দু’মাস আইপিএল খেলে স্রেফ ২৫-৩০ কোটি কামাও। কোনও কাজ-বাজ নেই। শুধু বিজ্ঞাপনে এসে হিন্দিতে ডায়লগ বলো। সমাজমাধ্যমে দলের জন্য রিল্ বানাও। এ ছাড়া অল্পস্বল্প জোরে বোলিং করো।”

স্টার্কের মুখ থেকে আরও বলানো হয়েছে, “এখানে এসে শুধুই মজা। রিঙ্কু সিংহের কাছে নেটে ছক্কা খাচ্ছি। কখনও চিপকে গিয়ে মাহি ভাইয়ের কাছে ছক্কা খাচ্ছি। কখনও চিন্নাস্বামীতে গিয়ে আরসিবি-র বিরুদ্ধে ২০ ওভারে ২৫০ রান হজম করছি। কিন্তু আরসিবি-র বোলিং এমনই যে ১০ ওভারে রান তুলেও দিচ্ছি। কখনও গোয়া, কখনও মুম্বই যাচ্ছি। ম্যাচের পর শাহরুখ খান জড়িয়ে ধরছে। সুহানার সঙ্গে বসে ‘আর্চিস’ দেখো, ছোট ছেলের স্কুলে বার্ষিক অনুষ্ঠানে অতিথি হয়ে যাচ্ছি, আরিয়ান ভাইয়ের সঙ্গে দেখা করে ওর সঙ্গে দুটো সিগারেটে টান দিচ্ছি। কোনও চিন্তা নেই। তার পর প্রতিযোগিতার মাঝে চোট লেগে যাবে। ছিটকে যাব। লোকে বলবে অ্যাশেজ়‌ের প্রস্তুতি নিচ্ছি।”

Advertisement

হরভজন ক্যাপশনে লিখেছেন, “স্রেফ হাসির জন্য।” সেখানে কমেন্ট করেছেন সুরেশ রায়না। যদি হরভজনের ভিডিয়ো দেখে খুশি হতে পারেননি কেকেআর সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন