West Indies

Shamilia Connell: বিশ্বকাপের ম্যাচে অসুস্থ হয়ে পড়লেন ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার, ভর্তি হাসপাতালে

ঠিক কী কারণে কোনেল অসুস্থ হয়ে পড়েন তা নিয়ে ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। ম্যাচ শুরুর আগে তাঁর কোনও সমস্যা ছিল না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ১৭:৫২
Share:

খেলার মাঝেই মাঠে শুয়ে পড়েছেন অসুস্থ কোনেল। ছবি: এএফপি

বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের খেলা চলার সময় মাঠেই অসুস্থ হয়ে পড়লেন ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার শামিলিয়া কোনেল। মাঠে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

বাংলাদেশের ইনিংসের ৪৭তম ওভারে ফিল্ডিং করার সময় হঠাৎই কোনেল মাঠে পড়ে যান। ওভারের পঞ্চম বলের পর আকস্মিক এই ঘটনায় মাঠের সকলেই হতবাক হয়ে যান। সঙ্গে সঙ্গে ছুটে আসেন সতীর্থরা। আসেন আম্পায়াররাও। স্টেডিয়ামে উপস্থিত চিকিৎসা কর্মীরা প্রাথমিক চিকিৎসা করেন। পরে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঠিক কী কারণে কোনেল অসুস্থ হয়ে পড়েন তা জানা যায়নি। ওয়েস্ট ইন্ডিজ মহিলা ক্রিকেট দলের পক্ষ থেকেও কিছু জানানো হয়নি। ম্যাচ শুরুর আগে তাঁর কোনও সমস্যা ছিল না বলে জানা গিয়েছে। মাঠে পড়ে যাওয়ার পর সতীর্থদের সাহায্যে যখন উঠে দাঁড়ান, সে সময় হাত দিয়ে পেট চেপে ধরেছিলেন তিনি। মুখে ছিল যন্ত্রণার ছাপ। সতীর্থদের সাহায্যে মাঠ থেকে নিজেই কষ্ট করে হেঁটে বাইরে যান ২৯ বছরের কোনেল। তাঁর অসুস্থতার জন্য কিছুক্ষণ বন্ধ রাখা হয় খেলা।

Advertisement

বাংলাদেশকে চার রানে হারানোর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক স্তেফানি টেলর বলেন, ‘‘চিকিৎসকরা কোনেলকে দেখছেন। আশা করছি ও দ্রুত সুস্থ হয়ে উঠবে। মাঠে ওকে ওভাবে পড়ে যেতে খুব খারাপ লাগছিল।’’ এদিনের ম্যাচের সেরা হেলে ম্যাথিউস বলেন, ‘‘ দুশ্চিন্তা গ্রাস করেছিল কোনেলের অবস্থা দেখে। ওর ঠিক কী সমস্যা হয়েছে জানি না। কিন্তু ও এক জন যোদ্ধা। আশা করছি সব ঠিক আছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন