Virat Kohli

Under-19 World Cup: ফাইনালের আগে বিরাট পরামর্শ কতটা কাজে দেবে, জানিয়ে দিলেন যশ

চলতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ পর্বে প্রতিটি ম্যাচে জিতেছে ভারত। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত শতরান করেছেন যশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২২
Share:

সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত শতরান করেছেন যশ। ছবি: টুইটার

কয়েক ঘণ্টা পরেই অ্যান্টিগাতে ইংল্যান্ডের বিরুদ্ধে ফাইনাল খেলতে নামছে ভারতের অনূর্ধ্ব-১৯ দল। তার আগে তাঁদের সঙ্গে কথা বলেছেন ২০০৮ সালে অনূর্ধ্ব-১৯ অধিনায়ক হিসাবে বিশ্বকাপ জেতা বিরাট কোহলী। ফাইনালের আগে তাঁর পরামর্শ দলের অনেক কাজে লাগবে বলেই মনে করেন ভারতের অধিনায়ক যশ ঢুল।

Advertisement

বৃহস্পতিবার দলের সবার সঙ্গে ফোনে কথা বলেন কোহলী। সেই প্রসঙ্গে সাংবাদিক বৈঠকে যশ বলেন, ‘‘ফাইনালের আগে কোহলী আমাদের শুভেচ্ছা জানিয়েছেন। যখন তাঁর মতো ক্রিকেটার আপনার সঙ্গে কথা বলেন, পরামর্শ দেন, তখন আত্মবিশ্বাস অনেক বেড়ে যায়। কোহলী আমাদের বলেছেন, নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলতে।’’

কোহলীর সঙ্গে যে তাঁদের কথা হয়েছে সে কথা টুইট করেও বলেন যশ। তিনি লেখেন, ‘কোটি কোটি মানুযের অনুপ্রেরণা কোহলী আমাদের বেশ কিছু মূল্যবান পরামর্শ দিয়েছেন। ধন্যবাদ অধিনায়ক।’

Advertisement

চলতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ পর্বে প্রতিটি ম্যাচে জিতেছে ভারত। করোনা আক্রান্ত হয়ে কয়েকটি ম্যাচে খেলতে না পারলেও সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত শতরান করেছেন যশ। ফাইনালেও সেই ফর্ম বজায় রাখতে চান। দলের প্রত্যেকেই ভাল ছন্দে রয়েছেন। সেই ছন্দ ধরে রেখে ইংল্যান্ডকে হারিয়ে আরও এক বার বিশ্বকাপ জিততে মরিয়া যশরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন