Sourav Ganguly

Sourav Ganguly: বাণীবন্দনায় সৌরভ, স্ত্রীর নাচের স্কুলে সরস্বতী পুজোয় অঞ্জলি দিলেন মহারাজ

এ বার একাই অঞ্জলি দিলেন সৌরভ। মেয়ে সানার পড়াশোনার জন্য ডোনা তাঁর সঙ্গে লন্ডনে রয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৩:০৫
Share:

কলকাতায় থাকলে স্ত্রীর নাচের স্কুলেই অঞ্জলি দেন সৌরভ ফাইল চিত্র

বাণীবন্দনায় মাতলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সরস্বতী পুজোর দিনে অঞ্জলি দিলেন তিনি। সকাল সকাল দেখা গেল প্যান্ট-শার্ট পরে বাড়ির পাশে স্ত্রীর স্কুলে অঞ্জলি দিতে গিয়েছেন তিনি। উপস্থিত সবার সঙ্গে কথা বলতেও দেখা যায় ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতিকে।

Advertisement

সরস্বতী পুজোয় সৌরভ

সরস্বতী পুজোয় কলকাতায় থাকলে সাধারণত স্ত্রী ডোনার নাচের স্কুল দীক্ষা মঞ্জরীতে অঞ্জলি দিতে যান সৌরভ। এ বারেও তার অন্যথা হয়নি। তবে এ বার একাই ছিলেন তিনি। মেয়ে সানার পড়াশোনার জন্য ডোনা তাঁর সঙ্গে লন্ডনে রয়েছেন। অঞ্জলি দেওয়ার পরে সেখানে উপস্থিত অনেককেই দেখা যায় সৌরভের সঙ্গে ছবি তুলতে।

Advertisement

অঞ্জলি দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌরভ জানান, তিনি আশা করছেন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভাল খেলবে ভারত। কোভিডের কারণেই আমদাবাদ ও কলকাতায় দর্শকশূন্য স্টেডিয়ামে খেলার সিদ্ধান্ত বোর্ড নিয়েছে বলেও জানান তিনি। সেই সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানান তিনি। সৌরভের আশা ভাল ফল হবে। তবে বিরাট কোহলী টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়ার পরে কে নতুন অধিনায়ক হবেন সে বিষয়ে মুখ খুলতে চাননি বিসিসিাই সভাপতি।

রবিবার থেকে আমদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ শুরু হচ্ছে ভারতের। সেই কারণে আমদাবাদ উড়ে যাওয়ার কথা সৌরভের। তার আগে কলকাতায় সরস্বতী পুজোতে অংশ নিলেন তিনি।

সরস্বতী প্রতিমা

এক দিনের সিরিজের পরে কলকাতায় ১৬ ফেব্রুয়ারি থেকে টি২০ সিরিজ শুরু হওয়ার কথা। শুক্রবার সৌরভ জানিয়েছেন, আমদাবাদের মতো ইডেনও দর্শকশূন্য থাকবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সময়। কোনও টিকিট বিক্রি হবে না। অবশ্য টি-টোয়েন্টি সিরিজ দর্শকশূন্য রাখার চিঠি এখনও বোর্ডের কাছ থেকে পায়নি সিএবি। বাংলার ক্রিকেট সংস্থার প্রধান অভিষেক ডালমিয়া জানিয়েছেন এই বিষয়ে কোনও চিঠি এখনও পাননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন