Rohit Sharma

কোহলিরা যখন প্রবল চাপে, মঞ্চ মাতালেন জামাইবাবু রোহিত! প্রকাশ্যে নাচের ভিডিয়ো

পারিবারিক অনুষ্ঠানের জন্য বোর্ডের কাছ থেকে অনেক আগেই ছুটি চেয়ে রেখেছিলেন রোহিত। তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচ খেলেননি। পরের দু’টি ম্যাচে তিনিই নেতৃত্ব দেবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৯:৩৯
Share:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচে খেলছেন না রোহিত। ফাইল ছবি।

পারিবারিক অনুষ্ঠানের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে আগেই ছুটি নিয়েছিলেন রোহিত শর্মা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচে খেলবেন না জানিয়েছিলেন। বিরাট কোহলিরা যখন ওয়াংখেড়ের ২২ গজে স্টিভ স্মিথদের বিরুদ্ধে লড়াই করছেন, তখন রোহিত ব্যস্ত রইলেন শ্যালকের বিয়ের অনুষ্ঠানে।

Advertisement

টানা ক্রিকেটের মাঝে এক টুকরো অবসর। রোহিতের এই অবসর বিনোদনে ভরা। শুক্রবার শ্যালকের বিয়ের অনুষ্ঠানে ব্যস্ত ছিলেন জামাইবাবু। তারকা জামাইবাবু জমিয়ে দিলেন বিয়ের আসর। শ্যালকের বিয়ের মঞ্চ মাতালেন তিনিই। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী রিতিকা সাজদে। গানের সঙ্গে দেদার নাচলেন রোহিত এবং রিতিকা। তাঁদের নাচের ভিডিয়ো ছড়িয়েছে সমাজমাধ্যমে। শ্যালকের বিয়েতে রোহিতের মঞ্চ মাতানোর ভিডিয়োয় মজেছেন ক্রিকেটপ্রেমীরা। অনেকেই তাঁর নাচের প্রশংসা করেছেন। রোহিতকে এ ভাবে নাচতে তেমন দেখা যায় না। শ্রেয়স আয়ার, যুজবেন্দ্র চহাল, শিখর ধাওয়ানদের নাচের ভিডিয়ো মাঝে মধ্যে দেখা যায় সমাজমাধ্যমে তাঁদের নিজস্ব চ্যানেলে। কিন্তু ভারতীয় দলের অধিনায়ক সাধারণত এ সব থেকে দূরেই থাকেন। যদিও শ্যালকের বিয়েতে না নেচে থাকতে পারলেন না। স্ত্রী রিতিকার সঙ্গে মঞ্চে উঠে গানের তালে তালে কোমর দোলালেন তিনিও।

রোহিতের অনুপস্থিতিতে তাঁর ঘরের মাঠে ভারতের ব্যাটারদের অস্ট্রেলিয়ার বোলিং আক্রমণের সামনে খুব একটা স্বচ্ছন্দ দেখাল না। মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, রবীন্দ্র জাডেজারা সফরকারীদের ইনিংস ১৮৮ রানে গুটিয়ে দেয়। জয়ের জন্য সহজ লক্ষ্য পেলেও ধস নামল ভারতের ব্যাটিং লাইন আপে। মাত্র ৩৯ রানেই ৪ উইকেট হারান হার্দিকরা। অথচ টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন তিনিই।

Advertisement

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় এবং তৃতীয় এক দিনের ম্যাচে খেলবেন রোহিত। পারিবারিক অনুষ্ঠানের পর যোগ দেবেন ভারতীয় দলের সঙ্গে। শেষ দু’টি এক দিনের ম্যাচে তিনিই নেতৃত্ব দেবেন দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন