KL Rahul

বাংলাদেশ থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে বসছেন রাহুল? বোর্ডের সিদ্ধান্তে বাড়ল জল্পনা

কিছু দিন আগেই আথিয়ার বাবা তথা বলিউডি তারকা সুনীল শেটি জানিয়েছিলেন, দু’জনের বিয়ে নিয়ে কথা চলছে। কিন্তু দিন চূড়ান্ত করে উঠতে পারেননি। সেই অপেক্ষা হয়তো শেষ হল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ২২:৫৪
Share:

জানুয়ারিতেই বিয়ে করছেন রাহুল? ফাইল ছবি

কেএল রাহুল এবং আথিয়া শেটির বিয়ের তারিখ নিয়ে জল্পনা গত কয়েক দিন ধরেই চলছে। দীর্ঘ দিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। সেই প্রেম বোঝা যায় দু’জনের সমাজমাধ্যমের অ্যাকাউন্ট ঘাঁটলেই। রাহুল-আথিয়ার বিয়ের জল্পনা আরও জোরালো হয়েছে সাম্প্রতিক একটি খবরে। জানা গিয়েছে, আগামী জানুয়ারিতে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। ভারতীয় ক্রিকেট বোর্ড নাকি ছুটিও দিয়েছে রাহুলকে।

Advertisement

কিছু দিন আগেই আথিয়ার বাবা তথা বলিউডি তারকা সুনীল শেটি জানিয়েছিলেন, দু’জনের বিয়ে নিয়ে কথা চলছে। কিন্তু দিন চূড়ান্ত করে উঠতে পারেননি। তবে সম্প্রতি একটি খবরে জানা গিয়েছে, জানুয়ারি মাসে বিসিসিআইয়ের কাছে ব্যক্তিগত ছুটির একটি আবেদন করেছিলেন রাহুল। সেটি মঞ্জুর হয়েছে।

জানুয়ারির প্রথম সপ্তাহে বোর্ডের কাছে এক সপ্তাহে ছুটি চেয়েছিলেন রাহুল। তাতে বোর্ড সম্মতি দিয়েছে। ফলে অনেকেই মনে করছেন, ওই সময়েই বিয়েটা করে ফেলবেন রাহুল। যদি তাই হয়, তা হলে ভারতীয় ওপেনারের বিয়ের মাত্র এক মাস বাকি।

Advertisement

প্রসঙ্গত, বৃহস্পতিবারই বাংলাদেশের উদ্দেশে রওনা দিয়েছে ভারতীয় দল। সীমিত ওভার এবং টেস্ট মিলিয়ে ২৬ ডিসেম্বর পর্যন্ত চলবে সেই সফর। দেশের হয়ে রাহুল ক্রিকেট খেলতে ব্যস্ত থাকলেও, তাঁর বিয়ের প্রস্তুতি চলতে থাকবে দেশেই। বাংলাদেশ থেকে ফিরেই রাহুল বিয়ের পিঁড়িতে বসবেন বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন