R Ashwin

India Vs New Zealand 2021: ফের বিতর্কে অশ্বিন, বল করতে গিয়ে বাধা দিলেন ব্যাটারকে, সতর্ক করলেন আম্পায়ার

এর আগেও মাঠের মধ্যে বিতর্কে জড়িয়েছেন অশ্বিন। আইপিএল-এ কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক থাকাকালীন জস বাটলারকে মাঁকড়ীয় আউট করেছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১১:৪৯
Share:

কানপুর টেস্টে বিতর্কে জড়ালেন অশ্বিন ফাইল চিত্র।

ফের বিতর্কে জড়ালেন ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। কানপুরে প্রথম টেস্টের তৃতীয় দিন বল করার সময় নিউজিল্যান্ড ব্যাটারকে বাধা দেওয়ার চেষ্টা করেন তিনি। তাঁকে সতর্ক করেন আম্পায়ার। জানানো হয় অধিনায়ক অজিঙ্ক রহাণেকেও।

Advertisement

ঠিক কী হয়েছিল?

দেখা যায় অশ্বিন বল করার পরে এগিয়ে যাচ্ছেন অপর প্রান্তে থাকা ব্যাটারের ঠিক সামনে। তার ফলে তিনি রান নিতে গেলে সমস্যা হতে পারত। দু-এক বার এই ঘটনার পরে আম্পায়ারকে জানান কিউয়ি ব্যাটাররা। আম্পায়ার অশ্বিনকে ডেকে বোঝান। কিন্তু তার পরেও একই ঘটনা ঘটে। তখন রহাণের সামনে অশ্বিনকে ডেকে তাঁকে সতর্ক করেন আম্পায়ার।

Advertisement

এর আগেও মাঠের মধ্যে একাধিক বিতর্কে জড়িয়েছেন অশ্বিন। আইপিএল-এ কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক থাকাকালীন রাজস্থান রয়্যালসের ব্যাটার জস বাটলারকে মাঁকড়ীয় আউট করেছিলেন তিনি। সেই বিষয়ে কম বিতর্ক হয়নি। গত আইপিএল-এও কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক অইন মর্গ্যানের সঙ্গেও মাঠের মধ্যে তর্কে জড়িয়েছিলেন অশ্বিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন