Virat Kohli

Virat Kohli: অনুশীলনে কোহলী-দ্রাবিড় জুটি, অধিনায়ককে বল করলেন কোচ

বিরাট কোহলী এবং কোচ রাহুল দ্রাবিড় যে জোট বেঁধে কাজ করবেন, সেটা প্রথম অনুশীলনেই বোঝা গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ১৮:৫১
Share:

কোহলীকে বল করলেন দ্রাবিড়। ছবি টুইটার

তাঁদের দু’জনের সম্পর্ক কেমন হতে চলেছে, তা নিয়ে ইতিমধ্যেই অনেক চর্চা হয়েছে। তবে বিরাট কোহলী এবং কোচ রাহুল দ্রাবিড় যে জোট বেঁধে কাজ করবেন, সেটা প্রথম অনুশীলনেই বোঝা গেল।

Advertisement

বৃহস্পতিবার অনুশীলনে একটি ভিডিয়ো পোস্ট করেছে বিসিসিআই। সেখানে দেখা যাচ্ছে কোহলীকে থ্রো-ডাউন দিচ্ছেন দ্রাবিড়। বৃষ্টির কারণে মাঠে নেমে অনুশীলন করতে পারেনি দল। ফলে ইন্ডোরেই অনুশীলন চালাতে হয়েছে। সেখানেই দ্রাবিড়কে আরও এক বার বোলারের ভূমিকায় দেখা গিয়েছে।

দ্রাবিড় কোচ হওয়ার পর এই প্রথম তাঁর অধীনে খেলবেন কোহলী। প্রাক্তন কোচ রবি শাস্ত্রীর সঙ্গে কোহলীর সম্পর্ক মধুর ছিল। দ্রাবিড়ের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন হবে, তা নিয়ে একটা জল্পনা ছিলই। প্রথম অনুশীলনের শেষে অবশ্য ক্রিকেটভক্তরা আশ্বস্ত হয়েছেন যে দু’জনের জুটি শক্তিশালী হতে চলেছে।

Advertisement

শুধু কোহলীই নয়, দ্রাবিড় বৃহস্পতিবার পড়েছিলেন চেতেশ্বর পুজারাকে নিয়ে। সম্প্রতি একেবারেই ছন্দে নেই সৌরাষ্ট্রের এই ব্যাটার। মুম্বই টেস্টে যাতে রানে ফেরেন, তার জন্য ভারতীয় দলের কোচ আলাদা ভাবে টেকনিক শিখিয়ে দিলেন দলের অন্যতম ভরসাযোগ্য ব্যাটারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন