India vs South Africa 2022

আবার ভারতীয় দলে চোট, এ বারও ছিটকে গেলেন এক পেসার, হেসেই ফেললেন রোহিত শর্মা

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ়ের শেষ ম্যাচে ভারতীয় দলে নেই আরও এক পেসার। চোট পেয়েছেন তিনি। দলে নেওয়া হল মহম্মদ সিরাজ এবং উমেশ যাদবকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৯:০৫
Share:

—ফাইল চিত্র

চোট পেয়েছেন আরশদীপ সিংহ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ ম্যাচে টস করতে এসে জানালেন রোহিত শর্মা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা চিন্তা বাড়িয়ে দিয়েছে ভারতীয় দলের সমর্থকদের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচেও রোহিত এসে বলেছিলেন যশপ্রীত বুমরার অল্প চোট আছে। এর পর বিশ্বকাপ থেকেই ছিটকে গিয়েছেন তিনি। সেই কথা বোধ হয় রোহিতের মনেও ছিল।

Advertisement

টসের সময় আরশদীপের চোটের কথা বলতে গিয়ে হেসে ফেলেন রোহিত। তিনি বলেন, “আরশদীপের অল্প চোট রয়েছে। খুব চিন্তার কিছু নয়। আগে থেকে সাবধান হওয়ার জন্যই এই ম্যাচে খেলানো হচ্ছে না।” কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এমন চোট চিন্তায় রাখছে সমর্থকদের। বুমরা ইতিমধ্যেই বাদ। এর পর আরশদীপ খেলতে না পারলে ভারতের পেস আক্রমণের শক্তি যে কমবে তা বলাই যায়।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ ম্যাচে মহম্মদ সিরাজ এবং উমেশ যাদবকে খেলানো হচ্ছে। বিশ্বকাপে তাঁদের নিয়ে যাওয়া হবে কি না তা স্পষ্ট নয়। মঙ্গলবারের ম্যাচে নেই বিরাট কোহলিও। বিশ্রাম দেওয়া হয়েছে লোকেশ রাহুলকেও। দলে ফিরেছেন শ্রেয়স আয়ার। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজ়ার্ভ দলে রয়েছেন। অস্ট্রেলিয়া যাওয়ার আগে তাঁকে এক বার দেখে নেওয়ার সুযোগ পেল ভারত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন