Ravindra Jadeja

Ravindra Jadeja: চোট সারিয়ে জাতীয় দলে ফিরে উত্তেজিত জাডেজা, কী বললেন তিনি

চোট সারিয়ে আবার ভারতীয় দলে ফিরলেন রবীন্দ্র জাডেজা। দু’মাস চোটের কারণে তিনি খেলতে পারেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৮:২৪
Share:

দলে ফিরে উত্তেজিত জাডেজা ফাইল ছবি

চোট সারিয়ে আবার ভারতীয় দলে ফিরলেন রবীন্দ্র জাডেজা। দু’মাস চোটের কারণে তিনি খেলতে পারেননি। মাঝের সময়টা জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করে কাটিয়েছেন। শেষ বার নিউজিল্যান্ডের বিরুদ্ধে কানপুর টেস্টে খেলেছিলেন তিনি। বাঁ হাত ফুলে গিয়েছিল তাঁর।

Advertisement

ভারতীয় ক্রিকেটে তিন ফরম্যাটেই অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় জাডেজা। দলে ফিরে উত্তেজিত তিনি। বিসিসিআই-এর পোস্ট করা এক ভিডিয়োয় বলেছেন, “জাতীয় দলে ফিরতে পেরে ভাল লাগছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজ খেলার জন্য মুখিয়ে রয়েছি। দু’মাস পরে অবশেষে নিজেকে অনেকটা সুস্থ লাগছে। অবশেষে ভারতের হয়ে আবার নামতে পারব।”

মঙ্গলবার অনুশীলন করেছেন জাডেজা। সম্পূর্ণ সুস্থ হয়েই যে মাঠে নামতে চেয়েছিলেন, সেটা পরিষ্কার করে দিয়েছেন তিনি। জাডেজা বলেছেন, “ঠিক করে রিহ্যাব করার দিকে জোর দিয়েছিলাম। এনসিএ-তে ফিট হওয়ার জন্য নিজেকে নিংড়ে দিয়েছি। আজ প্রথম বার অনুশীলনে নামতে পেরে বেশ ভাল লাগছে।”

Advertisement

জাডেজার পাশাপাশি যশপ্রীত বুমরাও দুটি ফরম্যাটেই দলে ফিরেছেন। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল। শুভমন গিলও দলে ফিরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন