Ruturaj Gaikwad

India vs Sri Lanka 2022: চোটের জন্য টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকেই গেলেন ভারতীয় ওপেনার

সিরিজ শুরুর আগে ভারত অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছিলেন, এই সিরিজ রুতুরাজ এবং ঈশান কিশন ওপেন করবেন। তাঁদের সুযোগ দেওয়া হবে বলে জানিয়েছিলেন তিনি। কিন্তু চোটের জন্য ছিটকে যাওয়ায় সেই সুযোগ পেলেন না রুতুরাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১২:২৮
Share:

—ফাইল চিত্র

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারবেন না রুতুরাজ গায়কোয়াড়। ডানহাতের কব্জিতে চোটের কারণে প্রথম ম্যাচে খেলেননি। এ বার সিরিজ থেকেই ছিটকে গেলেন তিনি। শনিবার দ্বিতীয় ম্যাচের আগে জানিয়ে দিল বোর্ড।

বোর্ডের তরফে সচিব জয় শাহ জানিয়েছেন, প্রথম ম্যাচের আগে লখনউয়ে কব্জিতে ব্যথার কথা বলেন রুতুরাজ। বোর্ডের চিকিৎসকরা তাঁকে এমআরআই করাতে বলেন। রুতুরাজকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হচ্ছে। রুতুরাজের বদলে ময়ঙ্ক অগ্রবালকে দলের সঙ্গে যুক্ত করা হয়েছে। ধর্মশালায় দলের সঙ্গে যোগ দিয়েছেন ময়ঙ্ক। শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচের জন্য দলে নেওয়া হয়েছে তাঁকে।

Advertisement

সিরিজ শুরুর আগে ভারত অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছিলেন, এই সিরিজ রুতুরাজ এবং ঈশান কিশন ওপেন করবেন। তাঁদের সুযোগ দেওয়া হবে বলে জানিয়েছিলেন তিনি। কিন্তু চোটের জন্য ছিটকে যাওয়ায় সেই সুযোগ পেলেন না রুতুরাজ। ঈশান ওপেন করতে নামেন রোহিতের সঙ্গে। দু’জনে ১১১ রানের জুটি গড়েন। ৫৬ বলে ৮৯ রান করে ম্যাচের সেরাও হন ঈশান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন