Hardik Pandya

India vs West Indies 2022: প্রথম টি-টোয়েন্টির আগে বিশেষ এক জনের সঙ্গে দেখা হার্দিকের, কী পরামর্শ পেলেন

শুক্রবার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছে ভারত। তার আগে ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে দেখা হল হার্দিকের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৫:১২
Share:

হার্দিক পাণ্ড্য ফাইল ছবি

ব্রায়ান লারার নামাঙ্কিত স্টেডিয়ামে শুক্রবার খেলতে নামবে ভারত। তার আগে ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে দেখা হয়ে গেল হার্দিক পাণ্ড্যর। দুই ক্রিকেটারের ছবি পোস্ট করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। শুক্রবার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ রয়েছে ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে।

Advertisement

এ বার ওয়েস্ট ইন্ডিজে গিয়ে আগেও লারার সঙ্গে দেখা হয়েছে ভারতীয় দলের। এক দিনের সিরিজ চলাকালীন ভারতীয় দলের সাজঘরে এসে ক্রিকেটারদের সঙ্গে দেখা করে যান লারা। তবে হার্দিকের সঙ্গে দেখা হয়নি। কারণ, তিনি এক দিনের সিরিজের দলে ছিলেন না। ফিরেছেন টি-টোয়েন্টি সিরিজে। হার্দিক নিজে নেটমাধ্যমে লারার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘পাণ্ড্য বাড়িতে লারা এক পরিচিত নাম। তার সঙ্গে দেখা হয়ে গেল।’ দু’জনের মধ্যে কী কথা হয়েছে, জানা যায়নি। সূত্রের খবর, লারার থেকে ব্যাটিং নিয়ে পরামর্শ পেয়েছেন হার্দিক।

টি-টোয়েন্টি সিরিজে হার্দিকের সঙ্গে অনেক প্রথম সারির ক্রিকেটারই ভারতীয় দলে ফিরেছেন। সেই তালিকায় যেমন রয়েছেন অধিনায়ক রোহিত শর্মা, তেমনই ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমারকেও দেখা যাবে।

Advertisement

ইংল্যান্ডে সীমিত ওভারের সিরিজে ভালই খেলেছিলেন হার্দিক। সেই ছন্দ তিনি বজায় রাখতে চাইবেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের নিরিখে এই সিরিজ গুরুত্বপূর্ণ। ভারতীয় দল চূড়ান্ত করতে কোচ রাহুল দ্রাবিড় নজর রাখছেন এই সিরিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন