Eden Gardens

India vs West Indies 2022: ইডেনে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে মিলল দর্শক প্রবেশের অনুমতি, মমতাকে ধন্যবাদ অভিষেকের

রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী, ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ইডেনে ৭৫ শতাংশ দর্শক প্রবেশ করতে কোনও বাধা নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ২১:২৮
Share:

দর্শক প্রবেশের অনুমতি ইডেনে ফাইল ছবি

মঙ্গলবার থেকেই ৭৫ শতাংশ দর্শক নিয়ে স্টেডিয়ামে ম্যাচ আয়োজন করা যাবে। জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এই ঘোষণার পরেই তাঁকে ধন্যবাদ জানিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। নতুন নির্দেশে আগামী ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ইডেন গার্ডেন্সে দর্শক প্রবেশের ব্যাপারে সংশয় কাটল।

Advertisement

রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী, ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ইডেনে ৭৫ শতাংশ দর্শক প্রবেশ করতে কোনও বাধা নেই। মুখ্যমন্ত্রীর ঘোষণার পর অভিষেক বলেছেন, “রাজ্যজুড়ে খেলাধুলো ফের চালু করা এবং স্টেডিয়ামে ৭৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার জন্য মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যসচিব এবং রাজ্য সরকারের কাছে আমরা কৃতজ্ঞ। রাজ্যের ক্রীড়াবিদদের কাছে এই ঘোষণা সুসংবাদ নিয়ে এল।”

উল্লেখ্য, গত নভেম্বরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করেছিল সিএবি। ইডেনে হওয়া সেই ম্যাচে ক্রিকেটারদের জন্য জৈবদুর্গ ছিল এবং ৭০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছিল। সিএবি আশাবাদী, এ বারও তারা সফল ভাবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করতে পারবে। এটাও জানানো হয়েছে যে, কোভিডবিধি মেনে যত দ্রুত সম্ভব স্থানীয় ক্রিকেট প্রতিযোগিতাগুলি চালু করা হবে।

Advertisement

এ ছাড়াও, ইডেনে বিশেষ শিবির করে ১৫ থেকে ১৮ বছর বয়সী ক্রিকেটারদের টিকার প্রথম ডোজ দেওয়া হয়েছে। দ্বিতীয় ডোজ যাতে তাঁরা পান, তার জন্য ফের একটি শিবির আয়োজন করার ভাবনাচিন্তা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন